মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

নীলফামারী সদর পলাশবাড়ী ইউনিয়ন যুবদলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Reporter Name / ২৯ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
নীলফামারী সদর পলাশবাড়ী ইউনিয়ন যুবদলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

জিকে রউফ, নীলফামারীঃ নীলফামারীর সদরে ৪নং পলাশবাড়ী ইউনিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ সেপটেম্বর) বিকালে পলাশবাড়ী নিউ মডেল প্রি-ক্যাডেট স্কুল মাঠে কর্মী সভার আয়োজন করে যুবদল পলাশবাড়ী ইউনিয়ন শাখা। পলাশবাড়ী ইউনিয়নের যুবদলের আহ্বায়ক মো. হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি, জেলা যুবদল নীলফামারী, সহ সাধারন সম্পাদক কেন্দ্রীয় যুবদল নির্বাহী কমিটি (রংপুর বিভাগ) এ এইচ এম সাইফুল্লাহ রুবেল, প্রধান বক্তাঃ নির্বাহী কমিটির সদস্য ও নীলফামারী জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন চৌধুরী।

পলাশবাড়ী ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আবুল কাসেমের সঞ্চালনায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান বক্তা সাধারন সম্পাদক জেলা যুবদল নীলফামারী সদস্য কেন্দ্রীয় যুবদল নির্বাহী কমিটি। শাহাদত হোসেন চৌধুরী, বিশেষ বক্তাঃ সদস্য সচীব সদর উপজেলা যুবদল নীলফামারী, জনাবঃ রাশেদ রেজা উদ-দোলা, উদ্বোধকঃআহবায়ক, সদর উপজেলা যুবদল নীলফামারী জনাবঃ শামীম শাহ্ (তমু), আমন্ত্রণিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পলাশবাড়ী ইউনিয়ন শাখা জনাবঃজগদীশ চন্দ্র রায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাধারন সম্পাদক পলাশবাড়ী ইউনিয়ন শাখা, উপস্থিত ছিলেন জনাব নজরুল ইসলাম, বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, মাসুদুর রহমান, রেজয়ান আহমেদ, আবুবকর সিদ্কিক, ও নীলফামারী সদর টুপামারী, চওড়া, লক্ষীচাপ, খোকশবাড়ী, ইউনিয়নের যুবদলের নেতাকর্মীগন। সরকার ব্যবস্থার বিভিন্ন দিক সমালোচনা করে বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নীলফামারী জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন চৌধুরী, তিনি বলেন, এই সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে।

এদের অধীনে আর কোনো নির্বাচন হতে দেওয়া যাবে না। ক্ষমতার বাইরে থাকার সময় শেখ হাসিনা নিজেই মানুষ হত্যা করেছেন এই তত্ত্বাবধায়ক সরকারের দাবিতেই। কিন্তু ক্ষমতায় আসার পর থেকে এর বিপরীত কাজ করছে। দেশের মানুষ আজ এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। ঐক্যবদ্ধ আন্দোলনে অচিরেই এই স্বৈরচার সরকারের পতন হবে।

এ সময় আগামী দিনের আন্দোলন সফল করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে হাবিবুর রহমান হাবিবকে সভাপতি ও আবুল কাসেম সাধারন সম্পাদ করে যুবদলের ইউনিয়ন কমিটি ঘোষণা করে কর্মীসমাবেশ সমাপ্তি করেন। সঞ্চালক কাসেমের অনুরোধ ক্রমে সঞ্চালনা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল মৎস্যজীবী দলের পলাশবারী ইউনিয়ন শাখার সভাপতি জনাব আব্দুর রউফ।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর