মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

মাধবদীতে নির্মল দেবনাথ, দোকানীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছেন থানা-পুলিশ

Reporter Name / ৩৬ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
মাধবদীতে নির্মল দেবনাথ, দোকানীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছেন থানা-পুলিশ

নিজস্ব সংবাদ দাতাঃ আজ (১৫ নভেম্বর) রোজ বুধবার দুপুরে মাধবদীর একটি বসত বাড়ি থেকে নির্মল দেবনাথ (৪৫) এর গল রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। নরসিংদী সদর উপজেলার নূরালাপুর ইউনিয়নের দক্ষিণ বিরামপুরের একটি বাড়ীতে মৃত্যুর ঘটনা ঘটেছে।
জানাযায় যে নিহত নির্মল দেবনাথ মাধবদীর পৌরঃ এলাকার পোস্ট অফিস রোডের জলখাবার মিষ্টান্ন্য ভান্ডার নামের একটি দোকানে মিষ্টি তৈরির কারিগর ছিল নির্মল দেবনাথের গ্রামের নিজ ঠিকানা কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার সরারচর কোতালিয়া গ্রামের রঞ্জিত দেবনাথের ছেলে। দক্ষিণ বিরামপুরে নিজস্ব একতলা একটি বাড়িতে পরিবার ও স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছিল। অতিরিক্ত পুলিশ-সুপার অনির্বাণ চৌধূরী, এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতের স্ত্রী মনি দেবনাথ বলেন আগের দিন সে ভাইফোঁটা অনুষ্ঠানে মঙ্গলবার সন্তানদের সঙ্গে নিয়ে শিবপুর উপজেলার শাষপুর এলাকায় বাবার বাড়ি বেড়াতে যান । স্বামী নির্মল দেবনাথ দোকান ফিরে সে রাতে বাড়িতে একাই ছিলেন। নির্মলের ছেলের স্কুলে পরীক্ষা থাকায় তার ছেলে অর্থ দেবনাথ, স্কুল থেকে আজ বুধবার সকালে বাড়ি ফিরে সে ঘরের দরজা খোলা অবস্থায় দেখতে পায়। এসময় অর্থ দেবনাথ আরও দেখতে পায় খাটের উপর তার বাবার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় ঘরের ভিতরে থাকা আসবাপত্র এলোমেলো হয়ে পড়ে থাকতে দেখে। একসময় তার চোখ পড়ে রান্নাঘরের ভ্যেন্টিলেটরটি ভাঙা অবস্থায় দেখতে পায়। সংবাদ পেয়ে নরসিংদী জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), গোয়েন্দা পুলিশসহ অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম সোহাগ ও অনির্বাণ চৌধূরী ঘটনাস্থল পরিদর্শন করেন। দুপুরে মরদেহ সোরত হাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী বলেন, ঘরের ভ্যেন্টিলেটর ভাঙা তা ছাড়া ঘরের আসবাবপত্রসহ জিনিসপত্র এলোমেলো অবস্থায় পাওয়া গেছে। তদন্তের পর পরিবারের সাথে এবিষয়ে আলোচনা করা হবে। আইন অনুযায়ী অভিযোগের জন্য সকল প্রকার আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর