মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

আজ ‘সহায়ক’ উপদেষ্টা ইসরাত আহমেদ পাপেল’র জন্মদিন 

Reporter Name / ২৩ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

মোঃ আল-আমিন:: স্বেচ্ছাসেবী সংগঠন সহায়ক’র প্রধান উপদেষ্টা ইসরাত আহমেদ পাপেল’র শুভ জন্মদিন আজ। জাতীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়ক’র পক্ষ থেকে তাঁর শুভ জন্মদিন উপলক্ষে লাল গোলাপ শুভেচ্ছা। আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আপনার জন্মদিনে।

শুভ জন্মদিন, শুভ জন্মদিন, আল্লাহ আপনাকে দীর্ঘায়ু দান করুক, সুস্থতা দান করুক আমিন।

ইসরাত আহমেদ পাপেল ময়মনসিংহের গফরগাঁও উপজেলার একটি সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। তিঁনি চরআলগী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মফিজ আহমেদ ও কামরুন নেছা আনোর প্রথম সন্তান। তিনি গফরগাঁও আদর্শ শিশু নিকেতন প্রাথমিক, ইসলামিয়া সরকারী হাইস্কুলে থেকে এসএসসি পাশ করে, ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় থেকে এইচএসসি ও পরবর্তীতে আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে অনার্স মাস্টার্স সম্পন্ন করেন। বর্তমানে তিনি খাদ্য পরিদর্শক ঈশ্বরগঞ্জে কর্মরত আছেন। আমরা মুক্তিযোদ্ধার সন্তান গফরগাঁও উপজেলা সভাপতি, মুক্তিযোদ্ধার সন্তান প্রজন্মের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সেচ্ছাসেবী সংগঠন সহায়ক বাংলাদেশের উপদেষ্টা সহ বহু সামাজিক সংগঠনে পৃষ্ঠ পোশাকতা করছেন।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর