মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

নেটওয়ার্ক শক্তিশালী করতে গ্রামীণফোনের বিনিয়োগ অব্যাহত থাকবে: সিইও

Reporter Name / ১৫ Time View
Update : মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা প্রত্যাহারের পদক্ষেপের প্রশংসা করেছেন মোবাইল অপারেটরটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াসির আজমান। তিনি বলেছেন, আধুনিক প্রযুক্তির পাশাপাশি বিশ্লেষণের মাধ্যমে নেটওয়ার্ক শক্তিশালীকরণে বিনিয়োগের অঙ্গীকার বজায় রাখবে গ্রামীণফোন।

আজ মঙ্গলবার (০৩ জানুয়ারি) এক বিবৃতিতে এ কথা বলেন গ্রামীণফোনের সিইও।

সেবার মান নিয়ে প্রশ্ন তুলে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) গত বছরের ২৯ জুন গ্রামীণফোনের সিম বিক্রির ওপর নিষেধাজ্ঞা জারি করেছিল। এই নিষেধাজ্ঞার ফলে অপারেটরটি প্রতিদিন গড়ে ৪০ হাজারের মতো সিম বিক্রি থেকে বঞ্চিত হচ্ছিল। এ ছাড়া তারা ৩৫ লাখের মতো গ্রাহক হারিয়েছে। গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা অবশেষে প্রত্যাহার করেছে বিটিআরসি। গতকাল সোমবার এ-সংক্রান্ত একটি চিঠি গ্রামীণফোনকে পাঠানো হয়।

ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা প্রত্যাহারের চিঠি তাঁরা পেয়েছেন। গ্রামীণফোন বিশ্বাস করে, সেবার মান-সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধানে সিম বিক্রিতে নিষেধাজ্ঞা একটি অনুপযুক্ত ব্যবস্থা।

তবুও ছয় মাস আগে নিষেধাজ্ঞা জারির পর থেকে তাঁরা নিয়ন্ত্রকের সঙ্গে গঠনমূলক সংলাপ করে এসেছেন। তাঁরা বারবার বলে এসেছেন, এই ধরনের পদক্ষেপ গ্রাহককে তাঁদের পছন্দের স্বাধীনতা থেকে বঞ্চিত করে। বিনিয়োগকারীদের উদ্বেগ বাড়ায়।

ইয়াসির আজমান বলেন, নেটওয়ার্কের উন্নতি নিশ্চিতে গ্রামীণফোনের ক্রমাগত প্রচেষ্টাকে কর্তৃপক্ষ অবশেষে যে স্বীকৃতি দিয়েছে, তাঁরা তার প্রশংসা করেন। নিষেধাজ্ঞা চলাকালে গ্রামীণফোনের ওপর আস্থা রাখায়, সমর্থন দেওয়ায় মোবাইল অপারেটরটির সব ধরনের গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ইয়াসির আজমান।

গ্রামীণফোনের সিইও বলেন, তাঁরা আশা করেন, আলোচনার মাধ্যমে সব অপারেটরের জন্য প্রতিযোগিতার সমান সুযোগ নিশ্চিত করা হবে। সব অপারেটরের সঙ্গে ন্যায্য ও সমান আচরণ করা হবে।

ইয়াসির আজমান বলেন, ‘আমরা কর্তৃপক্ষের কাছ থেকে অব্যাহত সমর্থন ও সহযোগিতা পাওয়ার অপেক্ষায় আছি। কারণ, দেশের ডিজিটালাইজেশন ও অর্থনৈতিক প্রবৃদ্ধিতে সংযোগ একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।’


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর