মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

মানিকগঞ্জে মমতাজের ৫০ কর্মীদের কে মারধররে অভিযোগ

Reporter Name / ৩১ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
মানিকগঞ্জে মমতাজের ৫০ কর্মীদের কে মারধররে অভিযোগ

মাহাবুব আলম তুষার, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর, হরিরামপুর ও সদরের একাংশ) আসনে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের পরাজিত প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগম তার ৫০ কর্মীকে মারধরের অভিযোগ তুলেছেন। সিঙ্গাইরে নির্বাচন পরবর্তী সহিংসতা নিয়ে মতবিনিময়ের সময় বক্তব্য দিচ্ছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

তিনি বলেছেন, ‘নৌকার নেতাকর্মীদের ওপর আঘাত করলে আমরা ঘরে বসে থাকবো না, আওয়ামী লীগ ঘরে বসে থাকার দল না। আমার ৫০ জন কর্মীর ওপর হামলা হয়েছে। থানায় অভিযোগ দেয়া হয়েছে, এখনও কেউ গ্রেফতার হয়নি।’ মঙ্গলবার ০৯/০১/২০২৪ ইং তারিখে সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম গ্রামে বাউল কমপ্লেক্সে আয়োজিত নেতাকর্মীদের সঙ্গে নির্বাচন পরবর্তী সহিংসতা নিয়ে মতবিনিময় কালে বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় মমতাজ আরও বলেন, আমি ভয় পাওয়ার মেয়ে নই, কালো টাকার কাছে সামান্য ভোটে নৌকা পরাজিত হয়েছে। স্বতন্ত্র প্রার্থী দেওয়ান আহমেদ টুলুর লোকজন নৌকার নেতাকর্মীর ওপর নির্বাচন পরবর্তী সহিংসতা চালাচ্ছে। সংশ্লিষ্ট থানা পুলিশকে সহিংসতার ঘটনায় দ্রুত অপরাধীদের সনাক্ত করে গ্রেফতারের দাবি জানান কণ্ঠশিল্পী মমতাজ বেগম। নিজের কর্মী সমর্থকদের উদ্দেশ্যে মমতাজ বেগম বলেন, ‘আমার জনগণের জন্য আমি খাটতে রাজি আছি। আমার যদি মোকাবিলা করতে হয় রাজপথে দাঁড়িয়ে মোকাবিলা করবো। জেল জুলুম অত্যাচার কোনও কিছু আমাকে দাবিয়ে রাখতে পারবে না। আপনাদের সঙ্গে রাজপথে হাঁটার মানুষ আমি। তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সহ উপজেলা আওয়ামী লীগের অনেক নেতাকর্মী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিরোধিতা করেছেন, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করলেও মমতাজ বেগম বলেন, ‘তার নিজ নির্বাচনী তিনটি ইউনিয়নে অস্বাভাবিক ভোট দেখানো হয়েছে। এ বিষয়ে আইনজীবীদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেব। এ সময় আরও বক্তব্য দেন সিঙ্গাইর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান। তিনি তার বক্তব্যকালে জানান, আমরা আওয়ামী লীগের লোকজন ঐক্যবদ্ধ হয়েছি, আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর লোকজন হামলা করলে আমরা শক্ত হাতে প্রতিহত করবো।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর