মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন প্রত্যাশী সংগ্রামী নেএী শিরিয়া বেগম

Reporter Name / ৬৪ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন প্রত্যাশী সংগ্রামী নেএী শিরিয়া বেগম

আবুনাঈমরিপন : গাজীপুর নরসিংদী সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনলেন সুবিধা বঞ্চিত নারীদের নির্ভরযোগ্য একজন নেএী।

তিনি দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত,বাংলাদেশ মহিলা সমবায় সমিতির সাধারন সম্পাদক,শিবপুর মহিলা আওয়ামীলীগ এর সহ সভাপতি, নরসিংদী জেলা মহিলা আওয়ামীলীগ এর সদস্য, মহিলা সমবায়ী হিসেবে সরকার কতৃক পুরস্কার প্রাপ্ত, শিরিয়া বেগম একজন সংগ্রামী নারী। স্বামী মরহুম বীর মুক্তিযোদ্বা ইউসূফ আলী ভূইয়া। শিরিয়া বেগমের স্বামীর বাড়ী নরসিংদী জেলার শিবপুর উপজেলা দুলালপুর ইউনিয়নে দরগার বন্দ গ্রামে। বাবার বাড়ী গাজীপুর, কাপাসিয়া, আড়াল গ্রাম। তিনি সাড়া জীবন নিজের জীবনের সাথে সংগ্রাম করে গেছেন।

এখন ও সামাজিক কাজে নিয়োজিত আছেন। তিনি সমাজের দুখী মানুষের জন্য কাজ করতে চান। আওয়ামীলীগ থেকে মহিলা সংরক্ষিত আসনে মনোনয়ন প্রত্যাশী। তিনি একজন সংগ্রামী নারী।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর