মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

ভালুকায় চাঁদাবাজ অপু বাহিনীর বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ

Reporter Name / ২৭ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় চাঁদাবাজ অপু বাহিনীর অত্যাচারের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন, মানববন্ধন ও মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা।

গতকাল (২৮ফেব্রুয়ারী) মঙ্গলবার সন্ধায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকায় জামিরদিয়া (কালার মাস্টারবাড়ি) এলাকায় সংবাদ সম্মেলন, মানববন্ধন ও মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। মহাসড়ক অবরোধ শেষ করে অপুসহ তার বাহিনীর সদস্যদের উপযুক্ত বিচারের দাবি জানায় আবুল কাশেম সুপার মার্কেটের ব্যবসায়ীরা। এ সময় ব্যবসায়ী নেতা ছালামত উল্লাহ্‌ তার বক্তব্যে বলেন, মার্কেট মালিক আবুল কাশেমের ছেলে প্রতিটি দোকানে পাঁচ হাজার টাকা করে ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেয়ায় তার দোকানসহ আশেপাশের একাদিক দোকানে হামলা চালায় অপু বাহিনী। এ সময় ব্যবসায়ীদের আরও উপস্থিত ছিলেন জাকির হোসেন, নাজমুল, সুলতান, জালাল, পলাশসহ মার্কেটের সকল ব্যবসায়ী। ইতো মধ্যে থানায় চাঁদাবাজির ঘটনায় অভিযোগ দিয়েছেন ব্যবসায়ীরা।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর