মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

মুন্সীগঞ্জে এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

Reporter Name / ৩৩ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
মুন্সীগঞ্জে এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে নকল মুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা শুরু।এবার এসএসসি পরীক্ষা ২০২৪ এ ১২ হাজার ৭ শত ৪৬ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষা দিচ্ছে।সারা দেশের ন্যায় বাংলা ১ম পত্র পরীক্ষার মাধ্যমেই শুরু হয়েছে এই পরীক্ষা।

বৃহস্পতিবার(১৫ ফেব্রুয়ারি)জেলার ৬টি উপজেলার সকল পরীক্ষা কেন্দ্র গুলোতে সকাল ১০ থেকে দুপুর ১ টা পর্যন্ত একযোগে পরীক্ষা গ্রহন চলে।
মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার দারুসসুন্নাত ইসলামিয়া ফাজিল (ডিগ্রী)মাদ্রাসা কেন্দ্র সহ জেলার বিভিন্ন কেন্দ্রসমূহ সরেজমিনে পরিদর্শন করতে দেখা যায় জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোঃ আবুজাফর রিপন বিপিএএ ও মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান মহোদয়কে।

জেলায় এবার মোটা ১৭টি মূল ও ১৯ টি উপ-পরীক্ষা কেন্দ্রে একযোগে ১২ হাজার ৭ শত জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষা দিচ্ছে।এর মধ্যে জেনারেল শাখায় ১১ হাজার ১শ ৭৫ জন,দাখিল ও ভোকেশনাল শাখায় ৯৭১ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষা দিচ্ছে।

মুন্সীগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোঃ আবুজাফর রিপন বিপিএএ এর নেতৃত্বে প্রতিটি উপজেলায় নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি সহ ট্যাগ অফিসার পরীক্ষা নিয়ন্ত্রণের দায়িত্বে রয়েছেন।

প্রতিটি পরীক্ষা কেন্দ্রে পুলিশ বাহিনীর সদস্য ও পরীক্ষা কেন্দ্রের সিকিউরিটিরা পরীক্ষা কেন্দ্রের নিরাপত্তার দায়িত্ব পালন করছেন।

মুন্সীগঞ্জ জেলা শিক্ষা অফিসার মোঃইসমাইল হোসেন বলেন, মুন্সীগঞ্জে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে এসএসসি পরীক্ষা গ্রহন কার্যক্রম চলছে আমাদের মোবাইল টিম সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন। এবারের এসএসসি পরীক্ষা শান্তিপূর্ণ ও নকল মুক্ত রয়েছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর