শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাবিবের না ফেরার দেশে বুক ফাটা আহাজারি বাবা-মা পত্নীতলায় মারা গেল সাপের কামড়ে এক শিশু শিবপুরে আলিম পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করলেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব -শাহনেয়াজ দিলরুবা খান ভালুকায় পৃথক অভিযানে সংঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্য আটক ভালুকায় আঁশমুক্ত ও সুমিষ্ট আম্রপলি আম বাণিজ্যিক ভাবে চাষে কামালের ভাগ্য বদল নওগাঁয় বিস্কুট খেয়ে দুই শিশুর মৃত্যুর অভিযোগ! শিবপুরে কিশোর গ্যাং কুপিয়ে হত্যা করলো সবজি বিক্রেতা কে ভালুকায় আবারো ৮ শিক্ষার্থী ও এক শিক্ষককে বহিষ্কার মধুপুর প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন সপ্তাহে দেড় দিন এবং রাত ৮টার পর বন্ধ থাকবে সব দোকানপাট

ভালুকায় হয়রানিমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Reporter Name / ৩৩ Time View
Update : শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

মোঃ আল-আমিন: ময়মনসিংহের ভালুকায় স্থানীয় বন বিভাগ কর্তৃক হাই কোর্টের আদেশ অমান্য করে হয়রানিমূলক মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০মার্চ) দুপুরে আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশের নির্বাহী প্রধান লায়ন আবদুর রশিদ তার নিজ কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি কিছু অনলাইন ও প্রিন্ট মিডিয়া না জেনে শুনে আমাকে ও আমার সংস্থা আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন এবং সাড়া মানবিক বৃদ্ধ আশ্রমকে জড়িয়ে যে সংবাদ প্রচার করেছে তা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রনোদিত ও কাল্পনিক। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। স্থানীয় বন বিভাগ হাই কোর্টের আদেশ অমান্য করে আমাকে হয়রানী করছে। বনের গাছ কাটার অভিযোগে বিনা তদন্তে বন বিভাগ আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি এসব মামলা প্রত্যাহারের জোর দাবি জানাই।

তিনি আরও বলেন, ‘কোনদিন অন্যায় ভাবে আমি মানুষের, সমাজের, রাষ্ট্রের কল্যাণকর কাজ ছাড়া অন্য কোন কাজের সাথে কোনদিন জড়িত ছিলাম না, এখনও নই। আমার প্রতিষ্ঠিত আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনে এক হাজার লোক কাজ করছেন। ১৯৯৩ সাল থেকে আমি বিভিন্ন সরকারী বেসরকারী কার্যক্রম, শিক্ষা সহায়তা, স্বাস্থ্য, কৃষি, গৃহ নির্মাণ, স্যানিটেশন ব্যবস্থপনা নিয়ে কাজ করছি। আমাদের কার্যক্রমের মডেল বিদেশেও পরিচালিত হচ্ছে।’তিনি গনমাধ্যমকর্মীদের সহযোগীতা কামনা করেন। সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন গণমাধ্যমের শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর