মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

শিবপুরে মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই- আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ

আবু নাঈম রিপন / ২৮ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিবপুরে মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই- আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ

আবুনাঈমরিপন: নরসিংদীর শিবপুরে ২৩ই এপ্রিল মঙ্গলবার বিকেলে পুটিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ড ভরতের কান্দী বড় মসজিদ বাজার গনসংযোগ ও উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক নরসিংদী জেলা আওয়ামী লীগ এর সদস্য শিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, আলহাজ্ব সৈয়দ আসাদুজ্জামান আসাদ ।

তিনি বলেন, আমি প্রতিদিনই চেষ্টা করি মানুষের কল্যাণের জন্য কাজ করিতে, এখানে অনেক মুরুব্বিরা আছেন অনেকেই আমার কাছে গেছেন অনেকেই যান নাই , যারা আমার কাছে গিয়েছেন, আমি চেষ্টা করেছি আপনাদের কল্যাণে কাজ করিতে,কাজ করার জন্যই আমি রাজনীতি করি ,মানুষের সেবা করাই আমার কাজ । আমার কাছে কোন মানুষ গিয়ে নির্যাতিত হয় নাই, অনুতপ্ত হয় নাই , আমাকে কোন কাজের জন্য দালালি দিতে হয় নাই। ভরতের কান্দি গ্রাম থেকে আমার কাছে কম লোকই গিয়েছেন, যারা গিয়েছেন তাদের প্রতি আমার বিশ্বাস তারা আমাকে ছেড়ে যাবেন না , আর যারা আমার কাছে গেছেন তাদের নিকট আপনারা জাইন্না ,শুইন্যা আমাকে আপনাদের সেবক হিসাবে আমার নির্বাচন করবেন, আমার জন্য ভোট চাইবেন এবং আমাকে ভোট দিবেন।

ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বসময় মানুষের কল্যাণে কাজ করতে হয়, নির্বাচনে পাস করার পর ঢাকায় যাইয়া বসে থাকলে চলবে না, যে কোন সময় আপনাদের প্রয়োজনে উপজেলা চেয়ারম্যানকে না পাইলে আপনাদের কাজগুলো কে করবে , আপনারা আমার জন্য দোয়া করবেন ,আমি যেন চাঁদাবাজি সন্ত্রাসী ,কিশোর গ্যাং এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারি, সে জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি নির্বাচিত হলে এক মাসের মধ্যে সকল অপরাধ মূলক কর্মকান্ড বন্দ করিতে পারিব। আমি যে আদর্শ নিয়ে বড় হয়েছি ,সে আদর্শ নিয়ে যাতে বাকি জীবন আপনাদের একজন সেবক হিসাবে, একজন কর্মী হিসাবে ,আপনাদের পাশে থেকে আপনাদের উন্নয়নমূলক কাজ গুলি করিতে পারি, সেজন্য একটু পরিশ্রম করবেন ।

পুটিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি মোঃ মান্নান মিয়া এর সভাপতিত্বে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা কৃষক লীগ এর সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, তাতী লীগ এর সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রিয়াদ, পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ কামাল হোসেন প্রধান, যুবনেতা খন্দকার আল হাদী প্রমুখ ।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর