মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

শিবপুরে এস এস সি’তে সেরা “তালেব হোসেন মেমোরিয়াল একাডেমি” ২৫ জন জিপিএ-৫ সহ শতভাগ পাশ

Reporter Name / ৪৪ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিবপুরে এস এসসি'তে সেরা "তালেব হোসেন মেমোরিয়াল একাডেমি" ২৫ জন জিপিএ-৫ সহ শতভাগ পাশ

আবু নাঈম রিপন : নরসিংদী শিবপুরে,২০২৪ সালের এসএসসি পরীক্ষায় ৮ জন গোল্ডেন এ+ সহ ২৫ জন জিপিএ-৫ নিয়ে শতভাগ উত্তীর্ণ হয়ে শিবপুরের সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গৌরব অর্জন করেছে কামারটেক এলাকায় প্রতিষ্ঠিত “তালেব হোসেন মেমোরিয়াল একাডেমি”। মোট ৬২ জন পরিক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ২৫ জন পরীক্ষার্থী ।

এর মধ্যে গোল্ডেন এ প্লাস পেয়েছে ৮ জন (ছেলে-৬ জন এবং মেয়ে-২জন পরীক্ষার্থী)। অন্যান্য সকল পরীক্ষার্থীরা বিভিন্ন গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছে। শতভাগ উত্তীর্ণ মোট ৬২ জন পরীক্ষার্থীর মধ্যে বিজ্ঞান শাখায় ৩৮ জন। এর মধ্যে ছেলে ২৬ জন এবং মেয়ে ১২ জন। ব্যবসায় শিক্ষা শাখায় ৯ জন পরীক্ষার্থীর মধ্যে ছেলে-৭ জন এবং মেয়ে রয়েছে ২ জন। মানবিক শাখায় ১৫ জন পরীক্ষার্থীর মধ্যে রয়েছে ছেলে-১০ জন এবং মেয়ে রয়েছে ৫ জন। জিপিএ-৫ প্রাপ্ত ২৫ জন পরীক্ষার্থীর মধ্যে ছেলে পরীক্ষার্থী ১৫ জন এবং মেয়ে পরীক্ষার্থী রয়েছে ১০ জন।

এজাডেমির সাফল্যে আনন্দিত তালেব হোসেন মেমোরিয়াল একাডেমি’র প্রতিষ্ঠাতা বশিরুল ইসলাম বলেন, এই সাফল্য শুধু আমার বা এই প্রতিষ্ঠানের শিক্ষকদের নয়। এই সাফল্য কামারটেকবাসীর। সকলে দোয়া করবেন একাডেমির সকল পরিকল্পনা যেন দ্রুত বাস্তবায়ন করতে পারি। একাডেমির প্রধান শিক্ষক স্বজল কুমার পাল বলেন, ‘একটি প্রতিষ্ঠানের ভাল ফলাফলের মূল হচ্ছে পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবদের মধ্যে সমন্বয়। আমাদের সকল পরিকল্পনা মূলে রয়েছেন প্রতিষ্ঠাতা বশিরুল ইসলাম স্যার ।

স্যারের চিন্তা-চেতনা এবং সঠিক দিক নির্দেশনায় আমি বিচক্ষণ শিক্ষকের নিয়ে অক্লান্ত পরিশ্রমে এই ফলাফল লাভ করতে সক্ষম হয়েছি । আশা করি তা অব্যাহত থাকবে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর