মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

শিবপুরে এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ

Reporter Name / ৩৭ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

আবুনাঈমরিপন: নরসিংদী শিবপুর উপজেলায় ১২ইং জুন দুপুরে বাজনাব আবুল ফায়েজ উচ্চ বিদ্যালয় হইতে এস এস সি ২০২৪ ইং জি পি এ ৫ প্রাপ্ত প্রত্যেক শিক্ষার্থীর মধ্যে (১৫০০০ )পনেরো হাজার টাকা ব্যক্তিগত তহবিল থেকে বিতরণ করেন ,বাজনাব আবুল ফায়েজ উচ্চ বিদ্যালয় এর সভাপতি ও নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ এর সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা ।

তিনি বলেন, আজকে যারা এসএসসিতে জিপিএ ফাইভ পেয়েছো তাদের প্রত্যেককে আমি ১৫০০০ টাকা করে সহযোগিতা করবো, সাথে বঙ্গবন্ধুর জীবন কাহিনীর একটি বই এবং ফুলের স্টিকার উপহার দিব।আগামী ২০২৫ ইং সালে যারা এসএসসি পরীক্ষা দিবে তারাও যদি এই রেজাল্ট জি পি এ ৫ করতে পারো তোমাদের প্রত্যেককে আমি ব্যক্তিগত ভাবে ১৫০০ হাজার টাকা করে দিব ইনশাল্লাহ। আমরা এই স্কুলে প্রত্যেকটি অনুষ্ঠানে একটি কথাই বলে থাকি আমরা কিন্তু অভিভাবক সমাবেশের প্রত্যেক শিক্ষার্থীদের কে বলি তাদের অভিভাবকদের যেন সাথে নিয়ে আসে, এবং সমাবেশে এসে তাদের মতামত প্রকাশ করেন , কিন্তু অভিভাবকদের না আসার কারণে অনেক শিক্ষার্থীদের লেখাপড়ার সমস্যা সৃষ্টি হয়। কারণ ভালোভাবে লেখাপড়া করতে হলে শুধু শিক্ষকদের উপর ভরসা করলেই হবে না সাথে সাথে অভিভাবকদেরও দায়িত্ব আছে ।

আজকে এই বিদ্যালয় যারা লেখাপড়া করছো তারা ভালভাবে লেখাপড়া করবে,অত্যন্ত দুঃখের বিষয় শুধু শিক্ষকদের শিক্ষাদান করা দায়িত্ব নয় সাথে সাথে অভিভাবকদের দায়িত্ব ও কর্তব্য রয়েছে। আমি আশা করি ভবিষ্যতে অভিভাবক সমাবেশে প্রত্যেকের অভিভাবকদেরকে সাথে নিয়ে আসবে ,লেখাপড়া করতে যেকোনো সমস্যায় আমার সর্বাঙ্গীন সহযোগিতা থাকবে । আমি চাই তোমাদের ভবিষ্যৎ উজ্জ্বল হোক, ভালোভাবে লেখাপড়া করে নিজের জীবন ঘরো। লেখাপড়া ছাড়া মানুষ উন্নতি করতে পারে না । বাজনাব উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ মোশারফ হোসেইন অভিভাবক সদস্য অত্র বিদ্যালয় ও সাবেক সাধারণ সম্পাদক শিবপুর পৌর আওয়ামী লীগ । মোঃ সাইফুল ইসলাম সহকারী প্রধান শিক্ষক অত্র বিদ্যালয়, মোঃ জাকির হোসেন, সহকারী শিক্ষক, মোঃ রোকন উদ্দিন, সহকারী শিক্ষক, ফাতেমা আক্তার সহকারী শিক্ষক,মিশু বেগম সহকারী শিক্ষক, মাঈনুল হোসেন সহকারী শিক্ষক,আফজাল হোসেন সহকারী শিক্ষক,তাসলিমা বেগম সহকারী শিক্ষক অত্র বিদ্যালয়।

মোঃ আসাদুজ্জামান সুরুজ অভিভাবক সদস্য, মোঃ মামুন মোল্লা কোন অপ্ট সদস্য, মোহাম্মদ শামসুল হক সদস্য, আব্দুল সাত্তার সদস্য প্রমুখ।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর