মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি  উপলক্ষে আনন্দ মিছিল ও আলোচনা সভা

Reporter Name / ১৯ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ছাত্র জনতা কর্তৃক স্বৈরাচারী হাসিনার পতন, অবৈধ সংসদ বিলুপ্তি ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি উপলক্ষে ময়মনসিংহের ভালুকা উপজেলার বিএনপির আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ আগস্ট) বিকালে বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে উপজেলা বিএনপির কার্যালয়ের এসেছে দলের নেতাকর্মীরা। কার্যালয়ের সামনে জড়ো হয় তারা। শত শত নেতাকর্মীদের পদচারণায় সরগরম হয়ে উঠেছে ভালুকা উপজেলা বিএনপির কার্যালয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, সভায় পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব হাতেম খানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সালাহউদ্দিন আহাম্মেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ আলম। আলোচনা শেষে মাওলানা এশফাকুর  রহমান মোনাজাত পরিচালনা করেন।

এ সময় নেতৃবৃন্দের উদ্দেশ্য প্রধান অতিথি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ দেশবাসীকে ধর্মীয় কিংবা রাজনৈতিক কারণে কোনো ব্যক্তি বা গোষ্ঠীর প্রতি প্রতিশোধ কিংবা প্রতিহিংসাপরায়ণ হওয়া যাবেনা। কোনো ধর্মীয় উপাসনালয়ে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটাবেন না। কোনো অপশক্তি যাতে ছাত্র-জনতার সফল বিপ্লবকে লক্ষ্যচ্যুত করার সুযোগ নিতে না পারে, এজন্য সতর্ক ও সজাগ থাকুন। এই মুহূর্তে বিএনপিসহ বাংলাদেশের প্রতিটি রাজনৈতিক দলের নেতাকর্মী, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি আমার বিশেষ আহ্বান।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর