মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সের হামলা প্রতিবাদে ভালুকায় মানববন্দন অনুষ্ঠিত

Reporter Name / ১৭ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা ও ভাঙচুরের ঘটনায় নিন্দা, প্রতিবাদ ও দোষীদের গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন হয়েছে ময়মনসিংহের ভালুকায়।

স্থানীয় সংবাদকর্মীদের আয়োজনে বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে ভালুকা প্রেসক্লাবের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে, সংবাদকর্মীদের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের ভালুকা প্রতিনিধি মো. আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তৃতা করেন- ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মাইন উদ্দিন, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইনকিলাব প্রতিনিধি মো. কামরুল হাসান কামাল, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম শাজাহান সেলিম, কালের কণ্ঠের প্রতিনিধি মোখলেসুর রহমান মনির, এনটিভির প্রতিনিধি মো. আলমগীর হোসেন, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি আলী আকবর সাজু, এটিএন বাংলার প্রতিনিধি মো. আনোয়ার হোসেন তরফদার, সংবাদ প্রতিদিনের প্রতিনিধি মো. হুমায়ুন কবির, ঢাকা টাইমস প্রতিনিধি শাখাওয়াত হোসেন সুমন ও ছাত্রনেতা রকিব প্রমূখ।মানববন্ধনে বক্তারা হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত শাস্তির আওতায় আনার জন্য বর্তমান অন্তবর্তীকালীন সরকারসহ ছাত্রজনতাকে আহ্বান জানিয়ে বলেন, সংবাদপত্রের উপর হামলা কারও কাম্য হতে পারে না। স্বাধীন সাংবাদিকতার পরিবেশ ও সাংবাদিকদের নিরাপত্তা প্রদানে সরকারের কাছে দাবি জানান বক্তারা।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর