মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত সাতজন

Reporter Name / ৬ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহ ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় সুফিয়া খতুন (৬২) ও মিঞ্জু আক্তার (৩২) নামে দুইজন নারী নিহত হয়েছে। আহত হয়েছে সাত জন।

জানা যায়, সকালে ভালুকা-গফরগাঁও সড়কে রাংচাপড়া ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। নিহত সুফিয়া গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সৈলাট গ্রামের সাহেব আলীর স্ত্রী ও মিঞ্জু আক্তার শ্রীপুর উপজেলার মাওনা গ্রামের আসাদুজ্জামান স্ত্রী। আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আতরা হলেন শ্রীপুর উপজেলার কাওরাইদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (২৫), একই উপজেলার শৈলাট গ্রামের মৃত হামেদ আলীর ছেলে সাহেব আলী (৭০), গফরগাঁও পাগলা থানার লিটন মিয়ার ছেলে রনি মিয়া (২৫), একই থানার মৃত হুদা মিয়ার স্ত্রী পারভীন (৪৫) ও কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার রুবেল মিয়ার স্ত্রী সুরাইয়া (৩৫), ময়মনসিংহের গফরগাঁও উপজেলার দিঘা গ্রামের খোজাম্মেল ইসলামের ছেলে হাসানুল ইসলাম (৪০), গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা গ্রামের আসাদুজ্জামানের শিশু ছেলে ফুয়াদ (০৪)।

ভালুকা মডেল থানার এসআই নূর কাশেম জানান, আহতদের উদ্ধার করে ভালুকা সরকারী হাসপাতালে নিয়ে গেলে সিএনজির এক নারী যাত্রী মারা যান। আহত অন্যান্য যাত্রীদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হাইওয়ে পুলিশের ওসি গোলাম রসুল জানান, মহাসড়কে একজন নিহত ও দুইজন আহত হয়েছে।



এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর