মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

আমতলী প্রেস ফোরাম আত্মপ্রকাশ

Reporter Name / ৭ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
আমতলী প্রেস ফোরাম আত্মপ্রকাশ

বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনার’ আমতলীতে সাইফ সভাপতি ও রনিকে সাধারণ সম্পাদক করে “আমতলী প্রেস ফোরাম” নামে এক সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ হয়। নিরপেক্ষতা বজায় রেখে স্বাধীনভাবে সাংবাদিকতা করা ও আমতলীতে কর্মরত সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে নতুন এ সংগঠনের আত্ম প্রকাশ।

আমতলী প্রেস ফোরামে ১১ সদস্যবিশিষ্ট একটি কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়। উপস্থিত সাংবাদিকদের সম্মতিক্রমে স্থানীয় দৈনিক ভোরের প্রতিধ্বনী পত্রিকার সম্পাদক খান মোঃ সাইফ উদ-দৌলা সভাপতি ও বরগুনা জেলার সময় দিগন্ত প্রতিনিধি মোঃরেজাউল ইসলাম রনি সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্য ৯ পদে আছেন- সহ সভাপতি দৈনিক বাংলার আলো পত্রিকার মোঃ রেদোয়ান কাজি, যুগ্ন সম্পাদক দৈনিক দেশ প্রতিদিন মোঃ রুবেল হোসেন,দৈনিক ৭১ প্রজন্ম সাংগঠনিক সম্পাদক মোঃসৌরভ , প্রচার ও প্রকশনা সম্পাদক দৈনিক নতুন খবর সুমাইয়া শিলা, দপ্তর সম্পাদক দৈনিক দেশ সেবা মোঃ নাজমুল আহসান,সদস্য দৈনিক মাতৃজগত মোঃ মাহামুদুল হাসান , সদস্য দৈনিক ঘোষনা মোঃহায়দার হাওলাদার , সদস্য দৈনিক তাড়াশ টাইমস ২৪ মোঃনয়ন মাতুব্বার , দৈনিক খবরের কন্ঠ মোঃ জাকারিয়া হোসেন । এছাড়াও সে সময় উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমের গণমাধ্যমকর্মীরা ।

বুধবার ( ৯ অক্টোবার ) রাত ৮টায় আমতলী জেলা পরিষদ ডাকবাংলো তে হল রুমে আনুষ্ঠানিকভাবে সংগঠনটির যাত্রা শুরু হয়।

এ সময় কার্য নির্বাহী কমিটির নেতারা দৃঢ়ভাবে ব্যক্ত করেন, সাংবাদিকদের অধিকার আদায়ের ব্যাপারে আপোষহীন থাকবে ‘আমতলী প্রেস ফোরাম`।

গণমাধ্যমকর্মীদের যেকোনো বিপদে পাশে দাঁড়াবে এ সংগঠন। সুবিধাবঞ্চিত সাংবাদিকদের ন্যায্য দাবি ও অধিকার আদায়ে ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সকলকে সাথে নিয়ে একযোগে কাজ করা হবে।

সাংবাদিক কল্যাণ ফান্ড গঠন ও চিকিৎসা সহায়তেও এই সংগঠনটি মুখ্য ভূমিকা রাখবে বলে দাবি করেন তারা।

এছাড়াও বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সাংবাদিকতার লক্ষ্যে থাকবে বিশেষ উদ্যোগ। এ সময় সৌহার্দপূর্ণ আচরণের মধ্য দিয়ে একে অপরের পাশে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন সাংবাদিকরা


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর