মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

Reporter Name / ৬ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

নরসিংদী থেকে :আবুনাঈম রিপন: নরসিংদীর মাধবদী পুরানচর বাজারে কনফেকশনারী দোকানে লুটের ঘটনা ঘটেছে। সিসি টিভি ফুটেজে দেখাযায় ১৮/১০/২৪ ইং অক্টোবর শুক্রবার রাতে দোকানের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে একদল দুর্বৃত্ত। সেখান থেকে নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় দোকানের মালিক স্বপন ভান্ডারীসহ স্বজনরা জানায় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়ীতে যান তিনি ও তার ছেলে নাদিম। বাজরের নাইট গার্ড দোকান লুট হওয়ার বিষয়টি জানালে এলাকাবাসীকে সাথে নিয়ে দোকানে গিয়ে দেখেন দোকানে রাখা নগদ ৩ লক্ষ ৫০ হাজার টাকাসহ দোকানের আমদানী প্রায় ৩০/৩৫ হাজার টাকা ও দোকনের মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।তবে তিনি সিসি টিভি ফুটেজে কয়েকজনকে চিনতে পেরছেন বলে জানান। তারা হলো ওমর আলীর ছেলে আইয়ুব খান(৩৫), আমিন এর ছেলে জমির আলী( ৩৬),জালাল উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ(৩০),হারুনের ছেলে আরিফুল(৩৮),হাসু(৪০),জলিল এর ছেলে জাহাঙ্গির(৩৮),সুন্দর আলীর ছেলে খাজা মিয়া(৪২),ওমর আলীর ছেলে আল আমিন(৪০)সহ অজ্ঞাতরা।

এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে বলে জানান স্বপন ভান্ডারী।সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মাধবদী থানার পুলিশ। ক্যামেরার সামনে কথাবলতে রাজি না হলেও তদন্ত করে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন মাধবদী থানার ওসি মো.তছলিম উদ্দিন।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর