মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি

Reporter Name / ৫ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি

বদরগঞ্জ প্রতিনিধি, হাবিবুর বকশি: রংপুরের বদরগঞ্জ উপজেলায় আরিফুল ইসলাম আরিফ (২৭) নামে এক প্রাইভেট শিক্ষককে মারধর করে ব্ল‍্যাকমেইল করা হয়েছে। এরপর ওই শিক্ষকের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। টাকা না দিলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় এক যুবক। এমন অভিযোগ এনে ওই শিক্ষক গতকাল রোববার সকালে বদরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ওই লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, ওই শিক্ষক দীর্ঘদিন ধরে বদরগঞ্জ পৌর শহরের বালুয়াভাটা ১২ নং রেলঘুন্টি সংলগ্ন ‘সোর্স একাডেমি’ প্রাইভেট সেন্টার পরিচালনা করে আসছেন। আরিফুল ইসলাম আরিফ অভিযোগ করে বলেন, ‘আমিসহ কয়েকজন শিক্ষক এইচএসসি শিক্ষার্থীদের প্রাইভেট পড়াই। গত শুক্রবার সন্ধ্যায় পেয়ারুল নামে এক শিক্ষককে সঙ্গে নিয়ে নিজ অফিসে বসে প্রশ্নপত্র প্রস্তুত করছিলাম।

এ সময় অপরিচিত ৬ থেকে ৮জন যুবক আমার অফিসে প্রবেশ করে। আমি তাদের পরিচয় জানতে চাইলে তারা দরজা-জানালা বন্ধ করে আমার মুঠোফোন কেড়ে নিয়ে আমাকে মারধর শুরু করে বলে, ‘তুই বেশি বাড়ছিস, প্রাইভেটে ছাত্র- ছাত্রীদের হয়রানি করিস কেন?, এবার বুঝবি- বলে তারা আমাকে ভিডিও ধারণ করতে থাকে। পরে তারা বলে, আমরা যা কথা বলবো তা ‘হ্যাঁ’ বলে জবাব দিতে হবে, তা নাহলে আরও মারধর করবো।’ ওই শিক্ষক বলে, ‘আমি মারধরের ভয়ে তাদের কথামত ‘হ্যাঁ’ বলে উত্তর দেই। সেগুলো তারা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে নেয়। এরপর আমার মোবাইল অ্যাকাউন্টে থাকা ৬ হাজার টাকা তাদের মোবাইল (বিকাশ) নম্বরে নিয়ে নেয়। তারা চলে যাওয়ার সময়ে আমার ব্যবহৃত ল্যাপটপ, আইপি ক্যামেরা, কম্পিউটার পিসির হার্ডডিক্স নিয়ে যায়। বিষয়টি কাউকে জানালে প্রাণনাশেরও হুমকি দেয় তারা। ওই শিক্ষক অভিযোগ করে বলেন, ‘ভয়ে আমি ওইদিন কাউকে জানাইনি।

পরদিন শনিবার একটি নম্বর থেকে ফোন দিয়ে আমার কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। দু’দিনের মধ্যে টাকা না দিলে তারা আমাকে ব্ল‍্যাকমেইল করে ধারণ করা ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।’

এ বিষয়ে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, ওই ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। খুব তাড়াতাড়ি আসামীদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর