শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

রায়পুরায় তীব্র গরমে ২৫ শিক্ষার্থী অসুস্থ

Reporter Name / ১২ Time View
Update : শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
রায়পুরায় তীব্র গরমে ২৫ শিক্ষার্থী অসুস্থ

আবুনাঈমরিপন ( নরসিংদী) থেকে : নরসিংদীতে তীব্র তাপদাহে ২৫ জন ছাএী অসুস্থ তীব্র তাপদাহে নরসিংদীর রায়পুরা উপজেলার শতদল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রায় ২৫জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে।

এসময় তাদেরকে দ্রুত স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। বুধবার (৭জুন) বিকাল আনুমানিক তিনটার দিকে উপজেলার শতদল বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮ম, ৯ম ও দশম শ্রেণীর অর্ধবার্ষিকী পরিক্ষা চলাকালিন সময়ে এ ঘটনা ঘটে। শতদল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রচণ্ড গরমে আমাদের থেকে ২০ থেকে ২৫ জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছিল।

তাদের আমরা তাৎক্ষণিক রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করি। প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় বর্তমানে তাদেরকে পরিবারের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। তিনি আরো জানান, শিক্ষার্থীরা পরিক্ষা চলাকলিন সময় হঠাৎ করে আস্তে আস্তে অসুস্থ হতে থাকে, সেটা দেখে শ্রেণি শিক্ষকরা আমাকে অবগত করলে আমি সাথে সাথে তাদেরকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

এ বিষয়ে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তবরত চিকিৎসক সুমন সরকার জানান, প্রচন্ড তাপদাহের কারণে শিক্ষার্থীরা ক্লাসরুমে অসুস্থ হয়ে পরেন। এদের মধ্যে অনেকে সকালে নাস্তা করে আসেনি তাই তারা গরমে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে তাদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর