রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

ভালুকায় চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা, চালকসহ তিনজন গ্রেফতার

Reporter Name / ১৪ Time View
Update : রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
ভালুকায় চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা, চালকসহ তিনজন গ্রেফতার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় চলন্ত বাসে গার্মেন্টস শ্রমিককে ধর্ষনের চেষ্টা ও হত্যার উদ্দেশ্য বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে গুরুত্বর আহত করা হয়েছে।

এ ঘটনায় চালকসহ তিনজন গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। শুক্রবার (১৬ই জুন) রাতে উপজেলার হবিরবাড়ী মায়ের মসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটে।স্থানীয়রা আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং বাসের দুই সহকর্মীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটককৃতরা হলো ময়মনসিংহ ত্রিশাল থানার কাশীগঞ্জ এলাকার শ্রী রবিদাশের ছেলে আনন্দ দাস (১৯) ও ত্রিশালের রায়মনি এলাকার আরফান আলীর ছেলে আরিফ (২০)কে পরে পুলিশ তাদের দেওয়া তথ্যে ত্রিশাল থানা এলাকা থেকে চালককে আটক করে। ওই চালক টাংগাইল জেলার ধনবাড়ী থানার কুমারপাড়া এলাকার আমির হোসেনের ছেলে রাকিব (২১)। ভুক্তভোগী নারী শ্রমিকের দাবী শুক্রবার রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বাসে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে ব্যার্থ হলে চলন্ত গাড়ী থেকে ধাক্কা মেরে ফেলে দেয়।

এ ঘটনায় থানায় মামলা করেছেন ভুক্তভোগী। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনার স্বীকার করেছেন। তিনি আরও জানান, এ ঘটনায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভূইয়ার নির্দেশনায় এক ঘন্টার মধ্যে চালক সহ তিনজনকে আটক করা হয়েছে। শনিবার বিকালে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর