মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংক পুটিয়া শাখার সাড়ে উনিশ হাজার চারা বিতরণ

Reporter Name / ২৩ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংক পুটিয়া শাখার সাড়ে উনিশ হাজার চারা বিতরণ

আবুনাঈমরিপন: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে নরসিংদীর শিবপুর উপজেলার গ্রামীণ ব্যাংকের পুটিয়া শাখার উদ্যোগে ব্যাংকটির উপকারভোগী ও সাধারণ মানুষের মাঝে সাড়ে উনিশ হাজার ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়েছে।

এর আগে ১৫ আগষ্ট মঙ্গলবার সকালে পুটিয়া গ্রামীণ ব্যাংক শাখা অফিস প্রাঙ্গনে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ব্র্যাঞ্চ ম্যানেজার মোঃ মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের রাজনৈতিক জীবনের উপর ও দিবসটির তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নরসিংদী যোনের যোনাল ম্যানেজার মোঃ আবু তালেব। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যোনাল অডিট অফিসার বিভূতি ভূষন শাহা,এরিয়া ম্যানেজার মোহাম্মদ আলী, পুটিয়া বাজার আওয়ামীলীগের সভাপতি বিনয় কৃঞ্চ গোস্বামী,পুটিয়া ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য বিল্লাল সরকার, পুটিয়া বাজার কমিটির সভাপতি সাইদুল সরকার,সেক্রেটারী মোঃ সাইদুর রহমান মোল্লা,ইজারাদার মোঃ খোরশেদ আলম সরকার প্রমূখ।

আলোচনা সভা শেষে উপস্থিত প্রতিজনকে ৬টি করে ফলজ,বনজ ও ঔষধি গাছের চারাসহ উনিশ হাজার পাঁচশ চারা বিতরণ করা হয়। যোনাল ম্যানেজার মোঃ আবু তালেব বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে নরসিংদী এরিয়া অফিসের পক্ষ থেকে এক লক্ষ তেইশ হাজার সাতশত আষট্রিটি চারা ও নরসিংদী যোনের আওতায় ছয় লক্ষ বাইশ হাজার চারা বিতরণ করা হয়েছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর