মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো তুরাগ রিপোর্টাস ক্লাবের অভিষেক

Reporter Name / ৭৫ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো তুরাগ রিপোর্টাস ক্লাবের অভিষেক

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা জেলার তুরাগ থানার “তুরাগ রিপোর্টাস ক্লাব”এর নির্বাচিত কমিটির আয়োজনে তুরাগ রিপোর্টাস ক্লাবের জমকালো অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৩০ শে ডিসেম্বর শনিবার সন্ধ্যায় তুরাগ রিপোর্টার্স ক্লাব হলরুমে ২০২৩-২০২৫ ইং কার্যমেয়াদের জন্য নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ, আলোচনা সভা, অনুষ্ঠিত হয়েছে। সত্যের সন্ধানে আমরা নির্ভীক, একতাই শক্তি, এই স্লোগানকে সামনে রেখে আমন্ত্রিত অতিথি ও নব-নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সুপ্রীমকোর্ট ঢাকা বাংলাদেশ ব্যারিস্টার আব্দুল কালাম আজাদ। এসময়ে উপস্থিত ছিলেন, তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও তুরাগ রিপোর্টাস ক্লাবের সম্মানিত উপদেষ্টা নাসির উদ্দীন।আরও উপস্থিত ছিলেন, বিসমিল্লাহ টেকনিক্যাল এন্ড ট্রেনিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আলাউদ্দিন, কৃষক লীগের সহ-সভাপতি কাওছার হামিদ এবং বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী হাবিব। তুরাগ রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত সভাপতি মো: সোহাগ মিয়া, এর সভাপতিত্বে ও নব- নির্বাচিত সাধারণ সম্পাদক মিজানুর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান উপদেষ্টার বক্তব্য নাসির বলেন, সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।টেকসই উন্নয়ন ও মানবাধিকার সুনিশ্চিত করতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অপরিহার্য মন্তব্য করে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে উন্নয়ন ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক। নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ক্লাবের উপদেষ্টা ও বিসমিল্লাহ টেকনিক্যাল এন্ড ট্রেনিক সেন্টার ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন,বিজয় টিভির স্টাফ রিপোর্টার সিনিয়র সহ-সভাপতি মোঃ হৃদয় খান, দৈনিক প্রভাত প্রতিদিন এর নির্বাহী সম্পাদক, যুগ্ন সম্পাদক সোহেল খান, দৈনিক বাংলাদেশ সমাচার উত্তরা রিপোর্টার, সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকার,দৈনিক আলোর জগত প্রতিনিধি, প্রচার সম্পাদক মোঃ জনি, দৈনিক প্রভাত প্রতিদিন স্টাফ রিপোর্টার, দপ্তর সম্পাদক নূরন্নবী।

আলোচনা শেষে সকলের সুস্থতা-দীর্ঘায়ু এবং দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর