মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

চিকিৎসার জন্য আলহাজ্ব এম এ ওয়াহেদের ২লক্ষ টাকা সহায়তা

Reporter Name / ২৭ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় অসুস্থ্য দরিদ্র ও মেধাবী ছাত্রের মেরুদন্ডের অপারেশনের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন বিশিষ্ট শিল্পপতি, দানবীর, শিক্ষানুরাগী ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ্ব এম.এ ওয়াহেদ।

তিনি মঙ্গলবার (১০জানুয়ারি) সকালে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের নিজ বাসায় আংগারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পরীক্ষায় জিপিএ ৫পাওয়া মেধাবী শিক্ষার্থী মোঃ ফয়সাল আহাম্মেদের হাতে নগদ ২লক্ষ টাকার চেক তুলে দেন। আলহাজ্ব এম.এ ওয়াহেদ বলেন, ফয়সাল খুবই মেধাবী জিপিএ ৫প্রাপ্ত ছাত্র, তার পরিবার অপারেশনের ২লক্ষ টাকা জোগার করেছে আমি বাকী ২লক্ষ টাকা দিয়ে সহযোগিতা করেছি। সে সুস্থ্য ও উচ্চ শিক্ষিত হয়ে দেশের উন্নয়নে কাজ করবে এই আশা করছি। মোঃ ফয়সাল আহাম্মেদ উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আংগারগাড়া গ্রামের মোঃ শাহজাহানের ছেলে। তার চাচা হাসান ড্রাইভার জানান, আমার ভাতিজা অত্যন্ত মেধাবী। তার পিঠের মেরুদন্ডের হাড় তিন বছর যাবৎ বাঁকা হয়ে যাচ্ছে। আনোয়ার খান মডেল হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তার দেখানোর পর তারা অপারেশন করানোর পরামর্শ দিয়েছেন। চিকিৎসার জন্য প্রায় ৪লক্ষ টাকা লাগবে। তাই আমরা দানবীর আলহাজ্ব এম.এ ওয়াহেদের সাহায্য কামনা করলে তিনি নগদ ২লক্ষ টাকা দিয়েছেন। আমরা ইনশাল্লাহ খুব তারাতারি তার অপারেশন করাবো। ফয়সাল গত ৫জানুয়ারী আলহাজ্ব এম.এ ওয়াহেদ বিএ কল্যাণ ট্রাস্ট্রের কৃতি শিক্ষার্থীদের বৃত্তির ১০ হাজার টাকা পুরষ্কপার পেয়েছে। এছাড়া সে আনন্দ মোহন কলেজে মেধা তালিকায় ভর্তির জন্য বিবেচিত হয়েছে। সকলেই তার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর