মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ভালুকায় ৮ বছরের মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ; ধর্ষক আটক

Reporter Name / ৩৩ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

ভালুকায় ৮ বছরের মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ; ধর্ষক আটক ময়মনসিংহের ভালুকায় ৮বছরের এক মাদ্রাসার ছাত্রীকে বরই দেয়ার কথা বলে দরজা আটকিয়ে ঘরের ভেতরে ধর্ষণ করেন মোঃ সাগর (১৯) নামে এক বখাটে যুবক।

উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কড়ুইতলী এলাকায় সোমবার দুপুরে এই ঘটনা ঘটে। ধর্ষক সাগর কড়ুইতলী এলাকার রিপন মিয়ার ছেলে।

জানা যায়, সোমবার দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কড়ুইতলী এলাকার রিপন মিয়ার ছেলে সাগর প্রতিবেশী পিতৃহারা ঐ ছাত্রীকে বরই গাছ তলা থেকে বরই দেয়ার কথা বলে ঘরে নিয়ে বলপূর্বক ধর্ষন করে। ঘটনার সময় মেয়েটির মা স্থানীয় কটন মিলে ডিউটিরত ছিল। রাতে ডিউটি থেকে ফিরলে শিশুটি তার মায়ের কাছে সব ঘটনা খুলে বললে মেয়েটির মা ৯৯৯ কল করলে পুলিশ এসে সাগরকে গ্রেফতার করে। এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে মঙ্গলবার ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেছে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামাল হোসেন জানান, মামলা হয়েছে আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে ভিকটিমকে পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর