বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

ভালুকায় যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার

Reporter Name / ২৭ Time View
Update : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় মোছাঃ বিথী আক্তার (১৭) নামের এক যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) রাতে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ, এলাকাবাসী সুত্রে জানা যায়, নেত্রকোনা সদর উপজেলার খুর্দ গ্রামের মৃত আঃ বারেক মিয়া মেয়ে তার মায়ের সঙ্গে জামিরদিয়া গ্রামে বাসা ভাড়া নিয়ে বাদশা ফ্যাক্টরিতে চাকরি করতেন, গতকাল বৃহস্পতিবার রাতে বিথীর মা ডিউটি শেষ করে বাসায় এসে ঘরের দরজা বন্ধ দেখে বিথীকে ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না পাওয়া একপর্যায়ে দরজা বেঙে ঝুলন্ত অবস্থায় বিথীর লাশ দেখে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন। এবিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই ফজিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর