মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ভালুকায় ট্রাকসহ ৩ ডাকাত আটক

Reporter Name / ২৮ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ভালুকায় ট্রাক দিয়ে ডাকাতির প্রস্তুতির সময় ৩ জনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
আটককৃতরা হলেন, চাঁদপুর জেলার মদন থানার কাদের গাড়ীর ছেলে রাসেল গাজী (২৬), ময়মনসিংহ জেলার ফুলপুর বালিয়া এলাকার মোস্তফার ছেলে হানিফ (২৯), ভালুকা থানার পুরুড়া এলাকার হেলালের ছেলে মোশাররফ (৩০)। এসময় পুলিশ ডাকাতিতে ব্যবহৃত একটি ট্রাক ও দেশীয় অস্ত্র জব্দ করেছে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মেহেরাবাড়ী এলাকার তালতলা থেকে ধাওয়া করে থানা এলাকায় বেরিগেড দিয়ে তাদের আটক করা হয়েছে। এই চক্রটি রাতের বেলায়  বাসাবাড়ি ও দোকানপাটের তালা কেটে সর্বস্ব লুট করে নিতো। তাদের নামে বিভিন্ন থানায় একাদিক মামলা রয়েছে। মঙ্গলবার সকালে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর