মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
“জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু

ভালুকায় পরীক্ষায় অসদুপায় অবলম্বন, প্রভাষকসহ ১০ শিক্ষার্থীকে বহিস্কার

Reporter Name / ২৪ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
ভালুকায় পরীক্ষায় অসদুপায় অবলম্বন, প্রভাষকসহ ১০ শিক্ষার্থীকে বহিস্কার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অসদুপায় অবলম্বন ও সহযোগিতা করার অভিযোগে ০১ প্রভাষক ও ১০ শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। রোববার (৩০ জুন) সকাল সোয়া ১০ টার দিকে মাহমুদপুর সাহেরা সাফায়েত স্কুল এন্ড কলেজে এই ঘটনা ঘটে।

জানা যায়, রোববার এইচ এসসি পরীক্ষার প্রথম দিনে ভালুকা উপজেলার সায়েরা সাফায়াত স্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে দশ জন পরীক্ষার্থী এবং একজন প্রভাষককে বহিষ্কারের নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট আলীনূর খান। বহিষ্কৃতরা হলেন, মর্নিং সান মডেল স্কুল এন্ড কলেজের ১০ শিক্ষার্থী ও সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজের প্রভাষক সাদিকুর রহমান।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা আলীনূর খান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বাংলা প্রথমপত্র পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বন করায় এবং এতে সহায়তা করায় ১০ পরীক্ষার্থী ও এক প্রভাষকের ব্যাপারে এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর