মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ঋষিকেশ দাস রোডের মদন গোপাল জিও ঠাকুর মন্দিরে হামলা জোড়পূর্বক দখল

Reporter Name / ২৩ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
ঋষিকেশ দাস রোডের মদন গোপাল জিও ঠাকুর মন্দিরে হামলা জোড়পূর্বক দখল

আবুনাঈম রিপন : ঢাকা সূত্রাপুর থানার ঋষিকেশ দাস রোডে মদন গোপাল জিও ঠাকুর মন্দির দখল, লুটপাট,এবং যুবতী মেয়েদের হুমকি দিয়ে যায় সন্ত্রাসীরা। মন্দিরের মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

গত ১২ই সেপ্টেম্বর দুপুরে কতিপয় দূস্কৃতিকারীরা মন্দির দখল করে তালা লাগিয়ে দিয়ে যায়। পরে আর্মি রা এসে তালা খুলে, মন্দিরের সেবাদাসী শিল্পী রায় ও তার স্বামী,কার্তিক রায় ও তার পরিবারকে পুনরায় মন্দিরে থাকার ব্যাবস্থা করেন। মন্দিরের সাধারন সম্পাদক মনোজ কুমার গোবিন্দ জানান, সূত্রাপুর থানার রুপচান দাস রোডের ভূমিদস্যু মান্নান ও তার অনুসারীরা জোরপূর্বক দখল, ভাঙচুর, ও লুটপাট চালায়, এবং বস্তায় ভরে মূর্তি ও মূলবান জিনিস পত্র নিয়ে যায়। মন্দিরের সেবা দাসী শিল্পী রায়কে বেধরক পিটিয়ে তার ঘরের আসবাবপত্র ভাঙচুর নগদ টাকা নিয়ে যায়। সন্ত্রাসী চক্রটি তার যুবতী মেয়েদের ধর্ষনের হুমকি দেয়। এবং মন্দিরের গেইটে তালা লাগিয়ে দেয়। এ ব্যাপারে সূত্রাপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। পুলিশের ভূমিকা রহস্যজনক হওয়ায়, সেনাবাহিনীকে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থল এসে দখলদারদের তালা খুলে মন্দির কতৃপক্ষের কাছে বুঝিয়ে দেয় বলে জানান।

সূএমতে জানা যায়, রুপচান দাস রোডের ভূমিদস্যু সন্ত্রাসী চক্রের হোতা মান্নান গং করাটিটোলার আরেক টি মন্দির একই কায়দায় দখল করার পায়তারা করছে। মদন গোপাল জিও ঠাকুর মন্দিরটি দেবত্বর সম্পত্তি বলে জানা যায়। কোর্টে মামলা চলছে, রায়ের কোন কাগজপত্র দেখাতে পারেন নি উক্ত ভূমি খেকো মান্নান, অবৈধ ভাবে দেশের সংকট কালীন সময় মন্দির দখল করে সাম্প্রদায়িক সংখ্যাlলগুদের উপর অত্যাচার বন্ধ করতে প্রশাসনের দৃস্টি নিবন্ধন করছি। মন্দিরে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর