মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

শ্রমিক দলের সমাবেশ করতে কেন্দ্রীয় নেতাদের মাঠ পরিদর্শন

Reporter Name / ১০ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: সারাদেশে শ্রমিক আন্দোলন এবং দেশের অবস্থা নাজেহাল করার জন্য আওয়ামী যে ষড়যন্ত্রের জাল বুনতে চাচ্ছে তা প্রতিহত করতে ও গার্মেন্টস শ্রমিক আন্দোলন ও ভাংচুর ঠেকাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ময়মনসিংহের ভালুকায় শ্রমিক সমাবেশের জন্য মাঠ পরিদর্শন।

বুধবার (২ অক্টোবর) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন সোনার বাংলা স্কুল এন্ড কলেজের মাঠ পরিদর্শন করেন কেন্দ্রীয় শ্রমিক দলের ভাইস প্রেসিডেন্ট মেহেদী হাসান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মুঞ্জুরুল ইসলাম (মুঞ্জ) এ সময়  উপজেলা বিএনপি আলহাজ্ব আহবায়ক মোর্শেদ আলম, পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খান, শ্রমিক দলের জেলা সভাপতি আবু সাঈদ, উপজেলা শ্রমিক দলের সভাপতি সোমিক হাসান সোহাগ, সাধারণ সম্পাদক শাহ্ মোহাম্মদ সুজন সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় জাতীয়তাবাদী শ্রমিক দল এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি বলেন ছাত্র-জনতার আন্দোলনে আওয়ামী লীগ সরকারের পতন পার্শ্ববর্তীদেশ ভারত সহজ ভাবে মেনে নিতে পারছে না, তারা চাচ্ছে সারা জীবন আওয়ামী লীগ ক্ষমতায় থাকুক আর সুযোগ সুবিধা তারা ভোগ করুক। যে কারণে দেশটাকে ধ্বংস করার জন্য সকল ধরনের স্বরযন্ত্রতে তারা লিপ্ত। সেই স্বরযন্ত্রতের অংশ হিসেবে গার্মেন্টস ও শিল্প কারখানা গুলোতে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে যুবলীগ  শ্রমিকলী। আর এই স্বরযন্ত্র প্রতিহত করতেই শ্রমিক সমাবেশের আয়োজন করা হচ্ছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর