মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

সাংবাদিককে উড়ো চিঠি দিয়ে হুমকি!

Reporter Name / ৮ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

বদরগঞ্জ প্রতিনিধি, হাবিবুর বকশি :

রংপুরের বদরগঞ্জে সাংবাদিক মেজবাহুল কবির সবুজকে হাত-পা ভেঙ্গে বাড়িতে ফেলে রাখার উড়ো চিঠি দেওয়া হয়েছে। সাংবাদিক সবুজ বদরগঞ্জ রিপোর্ট ইউনিটির সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি ,ও ৭১ বাংলা নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত রয়েছেন।

গতকাল বুধবার দৈনিক সংবাদ সারাবেলা কে উড়ো চিঠি পাওয়ার বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, গতকাল (৯ অক্টোবর) বুধবার সকালে তার ব্যবসা প্রতিষ্ঠান শাটার খোলার সময় উড়ো চিঠিটি দেখতে পান। উড়ো চিঠিতে বলা হয় সাংবাদিক সবুজ তুই বেশি বাড়িস না ব্যবসা করিস ব্যবসা কর সাংবাদিকতা বাদ দে না তা হলে হাত পা ভেঙ্গে বাড়িতে ফেলায় রাখবো মনে রাখিস।

এ বিষয়ে সাংবাদিক মেজবাহুল কবির সবুজ বলেন, গত ৭ অক্টোবর দুপুরে বদরগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের সরকারের উপর হামলা হয়। রেজিস্ট্রি অফিসে একটি ভিডিও আমার ফেসবুক পেজে প্রকাশ করি। সেই ভিডিওর কমেন্টে Mst sultana sumu আইডি থেকে পোস্ট করে কত টাকা দিল সবুজ ভাই আপনাকে তো আবার ৫০০ টাকা দিলে কেনা যায়। তাই তাদেরকে বেশি খরচ করতে হয়নি বোঝাই যাচ্ছে আপনি তো ৫০০ টাকারই লোক। এগুলো ধান্দাবাজি বাদ দেন দিয়ে ভাতের হোটেলে দোকান করেন আর আল্লাহর কাছে মাফ চান উল্টাপাল্টা নিউজ করা বাদ দেন আপনি এখন মার্কেটে চলেন না ভালো থাকলে তাও চলতে পারবেন না মার্কেটে।পরে ওই আইডি থেকে কমেন্টেটি ডিলিট করে দেন আমি স্ক্রিনশট নিয়ে রেখেছি। গতকাল সকালে আমার ব্যবসা প্রতিষ্ঠানে উড়ো চিঠিটি পাই। এখন আমি আইনগত ব্যবস্থা নিব।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু হাসান কবির উড়ো চিঠির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা জানতে পেরেছি সাংবাদিক মেসবাহুল কবির সবুজকে হাত-পা ভেঙে বাড়িতে ফেলার উড়ো চিঠি দিয়েছে। বিষয়টি আমরা দেখছি


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর