মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

কালুপাড়ায় সরকারি রাস্তা দখল করে দোকান ঘর নির্মাণ

Reporter Name / ৯ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
কালুপাড়ায় সরকারি রাস্তা দখল করে দোকান ঘর নির্মাণ

হাবিবুর বকশী বদরগঞ্জ রংপুর প্রতিনিধিঃ-
রংপুরের বদরগঞ্জ উপজেলার কালুপাড়া ইউনিয়নে সরকারি রাস্তা রাতের আধাঁরে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ উঠেছে।

জানা যায়, উপজেলার কালুপাড়া ইউনিয়নের হাজীপাড়া থেকে মকরের পাড়া এলাকায় রাস্তার মধ্যস্থল দখল করে পাকা দোকান ঘর নির্মাণ করেছে স্থানীয় প্রভাবশালী মাজেদুল ইসলাম। এতে জনমনে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে এক স্থানীয় বাসিন্দা বলেন, কিছুদিন আগে রাস্তার পাশে একটি পানের দোকানে ঘুন্টি বসিয়ে ব্যবসা করেছেন মোজাদুল। কয়েকদিন হল পানের ঘুন্টি (স্থানীয় ভাষায়) সরিয়ে ইট দিয়ে গাঁথুনি তুলে দোকান ঘর নির্মাণ করেছেন। এতে করে রাস্তাটি ছোট হয়ে গেছে। উনি জোরপূর্বক দোকান ঘর নির্মাণ করছে।

এ ব্যাপারে মাজেদুলের সঙ্গে কথা বলল তিনি বলেন, রাস্তার অপরদিকে আমার বাড়ি এ পাশে আগে আমার পানের ঘুন্টি (স্থানীয় ভাষায়) ছিল। ঘুন্টি (স্থানীয় ভাষায়) সরিয়ে নতুন করে ঘর তুলেছি। রাস্তার ৪/৫ হাত জায়গা দোকানে ঢুকে গেছে। এজন্য বাড়ির সামনে আমার জায়গাও ছেড়ে দিয়েছি। আমি মেম্বারকে জানিয়েছি।

এ বিষয়ে স্থানীয় সদস্য বাদশা আলী বলেন, সরকার জায়গা দখল করে ঘর নির্মাণ করেছে সেটা আমি জানতে পেরে নিষেধ করেছি তারা কথা শোনেননি চেয়ারম্যান কেও জানানো হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত (ইউএনও) মোছা মলিহা খানম যোগাযোগ করলে তিনি জানান, সরকারি রাস্তার জায়গা কোন ভাবেই স্থাপনা নির্মাণ করতে পারেনা। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর