মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদীর শিবপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন “জাতীয় নিরাপদ সড়ক চাই ” জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট

আমতলীতে একটি শিক্ষা প্রতিষ্ঠানের টিউবওয়েল ব্যবহার করছে নাইট গার্ডের শ্বশুড়

Reporter Name / ৮ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
আমতলীতে একটি শিক্ষা প্রতিষ্ঠানের টিউবওয়েল ব্যবহার করছে নাইট গার্ডের শ্বশুড়

বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে একটি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে খেলাধুলায় বাধা সৃষ্টি করার অভিযোগ পাওয়া গেছে সুপারের বিরুদ্ধে। এছাড়াও নলকূপ থেকে গোপনে পানির সংযোগ নেওয়ার অভিযোগ পাওয়া গেছে ওই প্রতিষ্ঠানে কর্মরত নাইটগার্ডের শ্বশুড় খলিল হাং এর বিরুদ্ধে। স্থানীয় এবং ওই প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীদের দাবীতে প্রতিষ্ঠান প্রধান স্বজনপ্রীতির মাধ্যমে এ অবৈধ সংযোগ দিয়েছে।

সরেজমিন গিয়ে দেখা গেছে, উপজেলার মধ্য তারিকাটা দাখিল মাদ্রাসার ২ টি নলকূপ রয়েছে। এরমধ্যে একটির উপরের অংশ চুরি হয়ে যায়। সেটিকে কচুরিপানা দিয়ে ঢেকে দেওয়া হয়েছে। এবং অন্যটি দিয়ে পাশের বাসায় অবৈধ সংযোগ নেওয়া হয়েছে। এঘটনা জানাজানি হলে স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। স্থানীয় বিক্ষুদ্ধ জনতা জানান এটা চুরি হয়নি। এটাকে এখান থেকে চুরি করানো হয়েছে এবং এই চুরি যাওয়া অংশই মৃত ইসহাক হাওলাদারের ছেলে খলিল হাওলাদারের বাড়ীতে স্থাপন করা হয়েছে। এছাড়াও ওই মাদ্রাসা মাঠে কাউকে খেলাধুলা করতে দেওয়া হয় না, কোচিং বাণিজ্য সহ সুপারের নানান অনিয়ম তুলে ধরেন তারা।

এবিষয়ে খলিল হাওলাদারের স্ত্রী খালেদা বেগম বলেন, ওটা নষ্ট ছিলো। হুজুরদের সাথে যোগাযোগ করে আমরা সেরে সংযোগ নিয়ে ব্যাবহার করছি।

এবিষয়ে মধ্য তারিকাটা দাখিল মাদ্রাসার সুপার মাও. ফারুক স্থানীয় এবং প্রাক্তন শিক্ষার্থীদের বক্তব্য অস্বীকার করে বলেন, নলকূপ অকেজো হয়ে পড়েছে এজন্য ওটা দিয়ে তাদেরকে সংযোগ দেওয়া হয়েছে। ওরা সংস্করণ করে ব্যাবহার করছে।

আমতলী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলী আহাদ বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ আমাকে বলেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর