মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

Reporter Name / ৭ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

বদরগঞ্জ প্রতিনিধি, হাবিবুর বকশি: রংপুরের বদরগঞ্জে মোছা আঞ্জুয়ারা (৩৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার(১৮ অক্টোবর) উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর দারারপাড় গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন। আঞ্জুয়ারা উপজেলা দারারপাড় গ্রামের রশিদুল ইসলামের স্ত্রী।

ইউপি সদস্য রেজাউল করিম বলেন,গত ২০-২২ দিন আগে মারধর করার কারণে রাগ করে বাপের বাড়ি চলে যান আঞ্জুয়ারা।পরে স্থানীয়ভাবে মীমাংসা করে আবারো বাড়িতে নিয়ে আসেন স্ত্রী আঞ্জুয়ারা কে। দু তিনদিন থেকে আবারও তার স্ত্রীকে মারধর করে। গতকালও তার স্ত্রী কে মারধর করেছে। সেই মারধরের কারণে আঞ্জুয়ারা মারা গিয়েছে। পরে মরদেহ বস্তার ভিতর ঢুকিয়ে ঘরের বাক্সের মধ্যে ভোর পর্যন্ত রেখে দেন পাষন্ড স্বামী রশিদুল। ভোরের দিকে স্বামী রশিদুল বাড়ি থেকে পালিয়ে যায়। পরে বদরগঞ্জ থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর বাক্স থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। স্বামী রাশিদুল পালিয়ে যায়।

বদরগঞ্জ থানার ওসি তদন্ত নুরুল আমিন সরকার বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থল এ গিয়ে আঞ্জুয়ারা নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে হয়েছে। তার স্বামী পলাতক রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর