মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

শিবপুরে এক পরিবারের ৬ জনকে অজ্ঞান করে অভিনব কায়দায় চুরি

Reporter Name / ১৮ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
আুনাঈমরিপন : নরসিংদীর শিবপুর পৌরসভার ৫নং ওয়ার্ড নগর এলাকায় এক পরিবারেরর ছয় সদস্যকে খাবারের সঙ্গে চেতনানাশক স্প্রে করে নগদ টাকা, ৮টি মোবাইল ও স্বর্ণের একটি আংটিসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল অভিনব কায়দায় চুরি নিয়েছে দুর্বৃত্তরা। ১০ জুন শনিবার দিবাগত রাতে ওই এলাকার আব্দুল রশিদ ঠিকাদরের তিন তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা জানান, শনিবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা খাবারের মধ্যে চেতনা নাশক ওষুধ স্প্রে করে। পরে ওই খাবার খেয়ে পরিবারের রিনা বেগম (৬০), সুলেখা (৩৫), মাবিয়া (২৮), সাফুরা (২০) ফাহিমা (১৫) ও সেফা (১৪) ৬ সদস্য অজ্ঞান হয়ে পড়েন। একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে নরসিংদী সদর হাসপাতালে প্রেরন করা হইয়াছে। সুলেখার স্বামী আবু তালহা মালয়েশিয়া প্রবাসী। গভীর রাতে বারান্দার গ্রীল কেটে বাসায় ঢুকে নগদ টাকা, ৮টি মোবাইল ও স্বর্ণের একটি আংটিসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল অভিনব কায়দায় চুরি নিয়েছে দুর্বৃত্তরা। গ্রামের বাড়ী থেকে খবর পেয়ে সকাল ১১দিকে পরিবারের স্বজন ও প্রতিবেশিরা অজ্ঞান অবস্থায় ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপর একজন কে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয় বলে সূত্রে জানা যায়। এ বিষয়ে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, এ ব্যপারে কেউ জানায়নি। বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখছি।

আুনাঈমরিপন : নরসিংদীর শিবপুর পৌরসভার ৫নং ওয়ার্ড নগর এলাকায় এক পরিবারেরর ছয় সদস্যকে খাবারের সঙ্গে চেতনানাশক স্প্রে করে নগদ টাকা, ৮টি মোবাইল ও স্বর্ণের একটি আংটিসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল অভিনব কায়দায় চুরি নিয়েছে দুর্বৃত্তরা।

১০ জুন শনিবার দিবাগত রাতে ওই এলাকার আব্দুল রশিদ ঠিকাদরের তিন তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা জানান, শনিবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা খাবারের মধ্যে চেতনা নাশক ওষুধ স্প্রে করে। পরে ওই খাবার খেয়ে পরিবারের রিনা বেগম (৬০), সুলেখা (৩৫), মাবিয়া (২৮), সাফুরা (২০) ফাহিমা (১৫) ও সেফা (১৪) ৬ সদস্য অজ্ঞান হয়ে পড়েন। একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে নরসিংদী সদর হাসপাতালে প্রেরন করা হইয়াছে। সুলেখার স্বামী আবু তালহা মালয়েশিয়া প্রবাসী। গভীর রাতে বারান্দার গ্রীল কেটে বাসায় ঢুকে নগদ টাকা, ৮টি মোবাইল ও স্বর্ণের একটি আংটিসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল অভিনব কায়দায় চুরি নিয়েছে দুর্বৃত্তরা।

গ্রামের বাড়ী থেকে খবর পেয়ে সকাল ১১দিকে পরিবারের স্বজন ও প্রতিবেশিরা অজ্ঞান অবস্থায় ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপর একজন কে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয় বলে সূত্রে জানা যায়। এ বিষয়ে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, এ ব্যপারে কেউ জানায়নি। বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখছি।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর