রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

বুবলীকে শাকিবের উপহার: খোঁচা দিলেন অপু বিশ্বাস

Reporter Name / ৫৩ Time View
Update : রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর জন্মদিন ছিল ২০ নভেম্বর। এবারের জন্মদিনটা বিশেষ ছিল এই নায়িকার জীবনে। বিয়ে ও সন্তানের ঘোষণার দেওয়ার পর এটাই তার প্রথম জন্মদিন উদযাপন।

দীর্ঘদিন ধরে শাকিবের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছে বুবলীর। তাদের মধ্যে বিচ্ছেদের জল্পনাও চলছিল। তবে জন্মদিন ঘিরে দুজনের সম্পর্কে বরফ গলার ইঙ্গিত পাওয়া গেছে।

এবারের জন্মদিনে স্বামীর কাছ থেকে দামি উপহার পেয়েছেন বুবলী। জন্মদিনে বুবলী জানান, এবার জন্মদিন উপলক্ষ্যে ছেলে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি।

তিনি জানান, গত সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কী, তা আগে জানতেন না তিনি। খোলার পর যখন হিরের নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন বলে জানান নায়িকা।

বুবলীকে শাকিবের দেওয়া উপহার নিয়ে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। বিষয়টি সাধারণ পাঠকের মতো তারকাদেরও চোখে পড়ে। এমনকি শাকিব খানের প্রথম ছেলে আব্রাম খান জয়ের মা অপু বিশ্বাসেরও দৃষ্টিগোচর হয়। সংবাদটি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন এই নায়িকা।

মঙ্গলবার অপু বিশ্বাস নিজের ফেসবুক পোস্টে সংবাদের লিংকটি শেয়ার করে ক্যাপশনে খোঁচা মেরে লেখেন— ‘কী যে মজা’। আর এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি, যা নিয়ে মন্তব্যের ঘরে বুবলীকে নিয়ে নানা কথা বলছেন শুভাকাঙ্ক্ষীরা। তবে সেখানে কারও মন্তব্যে সাড়া দেননি অপু বিশ্বাস।

প্রসঙ্গত শাকিব খান ব্যক্তিজীবনে দুই সন্তানের বাবা। প্রথম ছেলে আব্রাম খান জয়, তার মা ঢালিউড কুইন অপু বিশ্বাস এবং দ্বিতীয় ছেলে শেহজাদ খান বীর, তার মা অভিনেত্রী বুবলী।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর