রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

ভালুকায় সড়ক দুর্ঘটনায় প্রাণের বিক্রয় প্রতিনিধি নিহত

Reporter Name / ১৫ Time View
Update : রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

ময়মনসিংহের ভালুকায় মালবাহি ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের পিলারের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে রামিন খান (২৩) নামে প্রাণ গ্রুপের এক বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে বুধবার (২১ডিসেম্বর) দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ক্লাবের বাজার এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ময়মনসিংহের গৌরিপুর উপজেলার হিম্মত নগরের আলম খানের এক মাত্র  ছেলে প্রাণ গ্রুপের বিক্রয় প্রতিনিধি রামিন খান ভালুকা থেকে মালবাহি ভ্যান চালিয়ে ভরাডোবা যাচ্ছিলেন। পথে ভ্যানটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে পড়ে গিয়ে বিদ্যুতের পিলারের সাথে ধাক্কা লেগে রামিন খান মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত  ঘোষণা করেন।
রামিন খান গৌরিপুর ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি তার বাবার এক মাত্র ছেলে থাকার কারণে পড়াশোনার পাশাপাশি চাকুরী করে অন্য দুই বোনের পড়ালেখার খরচসহ পরিবারকে আর্থিক সহযোগীতা করে আসছিলেন বলে জানা গেছে। এ ব্যাপারে ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির ওসি রিয়াদ মাহমুদ পিপিএম জানান, সড়ক দূর্ঘটনার ব্যাপারটি আমার জানা নেই। আমি খোঁজ নিচ্ছি।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর