শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাবিবের না ফেরার দেশে বুক ফাটা আহাজারি বাবা-মা পত্নীতলায় মারা গেল সাপের কামড়ে এক শিশু শিবপুরে আলিম পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করলেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব -শাহনেয়াজ দিলরুবা খান ভালুকায় পৃথক অভিযানে সংঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্য আটক ভালুকায় আঁশমুক্ত ও সুমিষ্ট আম্রপলি আম বাণিজ্যিক ভাবে চাষে কামালের ভাগ্য বদল নওগাঁয় বিস্কুট খেয়ে দুই শিশুর মৃত্যুর অভিযোগ! শিবপুরে কিশোর গ্যাং কুপিয়ে হত্যা করলো সবজি বিক্রেতা কে ভালুকায় আবারো ৮ শিক্ষার্থী ও এক শিক্ষককে বহিষ্কার মধুপুর প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন সপ্তাহে দেড় দিন এবং রাত ৮টার পর বন্ধ থাকবে সব দোকানপাট

পুলিশের সর্বোচ্চ পদক পাচ্ছেন ভালুকার কৃতি সন্তান এসআই সালেহ ইমরান

Reporter Name / ১৭ Time View
Update : শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

মোঃ আল-আমিন:: বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মানজনক বিপিএম সেবা পদকের জন্য মনোনীত হয়েছেন পিবিআইতে কর্মরত এসআই ময়মনসিংহের ভালুকার সালেহ ইমরান।

আগামী ০৩ জানুয়ারি পুলিশ সপ্তাহে প্রধানমন্ত্রীর কাছ থেকে এই পদক গ্রহন করবেন তিনি। ২০২২ সালের গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃংখলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদান রাখার জন্য তাকে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মানজনক এই বিপিএম- সেবা পদকে ভূষিত করা হয়েছে। ১ জানুয়ারি স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টার থেকে জারি হওয়া পৃথক জিও আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়।

ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের কাদিগড় গ্রামের মৃত আব্দুল খালেক ও ফাতেমা খাতুনের ২য় সন্তান সালেহ ইমরান বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবি আই) ঢাকা জেলায় কর্মরত। বাংলাদেশ পুলিশে সাব ইন্সপেক্টর হিসেবে ২০১৪ সালের ৩ ডিসেম্বর যোগদান করেন তিনি। এর আগে ২০২০ সালের পুলিশ সপ্তাহে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি পদকে ভূষিত হয়েছিলেন সালেহ ইমরান।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর