মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

ভালুকায় স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায়, দুই যুবক গ্রেফতার

Reporter Name / ১০ Time View
Update : মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় স্কুল ছাত্রীর সাথে মোবাইলে প্রেম করে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪। গ্রেফতারকৃতরা হলেন, ভালুকা উপজেলার কোল্লাবো গ্রামের আকবর আলীর ছেলে মোঃ জাকির হোসেন ওরফে জাহাঙ্গীর এবং একই এলাকার ইয়াকুব আলীর ছেলে মোঃ শাহিন শেখ।

রবিবার (১৫ জানুয়ারি) দিবাগত মধ্যরাত ময়মনসিংহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে ভালুকার বিরুনিয়া গ্রাম থেকে মোঃ জাকির হোসেন ওরফে জাহাঙ্গীর ও নারায়নগঞ্জের রূপগঞ্জ থানার ভুলুতা এলাকা থেকে মোঃ শাহিন শেখকে গ্রেফতার করা হয়।
এবিষয়ে র‌্যাব-১৪’র সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মোঃআনোয়ার হোসেন, স্কুল ছাত্রীর সাথে নিজের পরিচয় গোপন করে সুমন নামে এক যুবক কথা বলতেন। কথা বলার এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এমতাবস্থায় স্কুল ছাত্রী গত ৮ জানুয়ারী সকাল ১০টার দিকে বই আনতে স্কুলে যায়। বেলা সাড়ে ১১টার দিকে ফেরার পথে বিয়ে করবে বলে তাকে সিএনজিচালিত অটোরিকশায় ভালুকা ও পরে ময়মনসিংহে নিয়ে যান সুমন।
তিনি আরও বলেন, ময়মনসিংহে কিছুক্ষণ ঘোরাফেরার পর সুমন মেয়েটিকে গফরগাঁও নিয়ে যান। রাত হয়ে গেলে অটোরিকশায় ভালুকার রাজৈ ইউনিয়নে নিয়ে যান। পরে সেখানে একটি খোলা মাঠে নিয়ে সুমনসহ চার বন্ধু মিলে তাকে রাতভর ধর্ষণ করেন। ভোর হয়ে গেলে ওই ছাত্রীকে ফেলে চলে যান সুমন ও তার বন্ধুরা।

এই ঘটনার পর মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে ওই স্কুল ছাত্রী বাদী হয়ে প্রেমিকসহ চার জনকে অজ্ঞাতনামা আসামী করে ভালুকা থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর