মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ভালুকায় বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে দুই সন্তানের জননী’র অনশন

Reporter Name / ৩২ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় দুই সন্তানের জননী বিয়ের দাবিতে এক পুলিশ কনস্টেবলের বাড়িতে দিনভর অনশনের খবর পাওয়া গেছে। ২৪জানুয়ারি (মঙ্গলবার)  ঘটনাটি ঘটেছে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের নয়নপুর গ্রামের পুলিশ কনস্টেবল মো. সাইফুল ইসলামের বাড়িতে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

সূত্রে জানায়, নয়নপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা  সামছুদ্দিন ফকিরের ছেলে পুলিশ কনস্টেবল মো.সাইফুল ইসলামের সঙ্গে এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে একই এলাকার আবুল কাশেমের স্ত্রী খালেদা আক্তারের। খালেদা বলেন পুলিশ কনস্টেবল সাইফুল ইসলাম বিয়ের প্রলোভনে একাধিক বার তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে।  এবং প্রথম স্বামীকে তালাক দিতে বলে, পরে তার কথা মতো প্রথম স্বামীকে তালাক দিয়ে দেয়। অতঃপর বিয়ে না করে সময়ক্ষেপণ করে এবং যোগাযোগ বন্ধ করে দেন। এতে খালেদা আক্তার পুলিশ কনস্টেবল মো. সাইফুল ইসলামের প্রতি বিরূপ হয়ে যায়। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ৩টার দিকে সে ওই পুলিশ কনস্টেবলের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এ সময় ওই পুলিশ কনস্টেবল বাড়িতে না থাকায় এভাবে দিনভর ওই বাড়িতে অনশন করে।

খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে বাড়ির লোকজনের কাছে জানতে চাইলে তারা এ বিষয়ে সাংবাদিকদের সাথে কোনো কথা বলতে চাননি।

এ বিষয়ে ভালুকা মডেল থানার পুলিশ জানান ৯৯৯ নাম্বারে কল পেয়ে ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে থানা আনা হয়েছে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর