শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

ভালুকায় বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে দুই সন্তানের জননী’র অনশন

Reporter Name / ১৭ Time View
Update : শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় দুই সন্তানের জননী বিয়ের দাবিতে এক পুলিশ কনস্টেবলের বাড়িতে দিনভর অনশনের খবর পাওয়া গেছে। ২৪জানুয়ারি (মঙ্গলবার)  ঘটনাটি ঘটেছে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের নয়নপুর গ্রামের পুলিশ কনস্টেবল মো. সাইফুল ইসলামের বাড়িতে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

সূত্রে জানায়, নয়নপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা  সামছুদ্দিন ফকিরের ছেলে পুলিশ কনস্টেবল মো.সাইফুল ইসলামের সঙ্গে এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে একই এলাকার আবুল কাশেমের স্ত্রী খালেদা আক্তারের। খালেদা বলেন পুলিশ কনস্টেবল সাইফুল ইসলাম বিয়ের প্রলোভনে একাধিক বার তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে।  এবং প্রথম স্বামীকে তালাক দিতে বলে, পরে তার কথা মতো প্রথম স্বামীকে তালাক দিয়ে দেয়। অতঃপর বিয়ে না করে সময়ক্ষেপণ করে এবং যোগাযোগ বন্ধ করে দেন। এতে খালেদা আক্তার পুলিশ কনস্টেবল মো. সাইফুল ইসলামের প্রতি বিরূপ হয়ে যায়। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ৩টার দিকে সে ওই পুলিশ কনস্টেবলের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এ সময় ওই পুলিশ কনস্টেবল বাড়িতে না থাকায় এভাবে দিনভর ওই বাড়িতে অনশন করে।

খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে বাড়ির লোকজনের কাছে জানতে চাইলে তারা এ বিষয়ে সাংবাদিকদের সাথে কোনো কথা বলতে চাননি।

এ বিষয়ে ভালুকা মডেল থানার পুলিশ জানান ৯৯৯ নাম্বারে কল পেয়ে ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে থানা আনা হয়েছে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর