শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

যথাযোগ্য মর্যাদায় ভালুকায় মহান স্বাধীনতা দিবস পালিত

Reporter Name / ৪০ Time View
Update : শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় ময়মনসিংহের ভালুকায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ২৬ মার্চ (রবিবার) ৫৩তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচি ও অনুষ্ঠানের মাধ্যমে এই দিবসটি পালিত হয়।

একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সুচনা হয় এবং সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা প্রসশান, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আ.লীগ, বিএনপির বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মীগণ সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

যথাযোগ্য মর্যাদায় ভালুকায় মহান স্বাধীনতা দিবস পালিতএছাড়াও এ দিবসে ভালুকা উপজেলা উপজেলা প্রশাসন সরকারী কলেজ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তলন, কুচকাওয়াজ ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বেলুন ও পায়রা উড়িয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের দিনব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি। এ সময় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) সুমাইয়া খাতুন, জেলা আওয়ামীলীগ সাবেক সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ, ভালুকা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কামরুজ্জামান তুহিন, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন, ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রিয়াদ মাহমুদ পিপিএম, ভালুকা জোনের ট্রাফিক ইন্সপেক্টর সোহেল রহমান, ভালুকা সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি সৃজন সরকার প্রমুখ। দুপুরে সরকারী হাসপাতাল, শিশুসদন ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন ও বিভিন্ন মসজিদ-মন্দিরে প্রার্থনা করা হয়।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর