রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত

Reporter Name / ৯ Time View
Update : রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি: ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৫, ময়মনসিংহ ইউনিটের আয়োজনে ভালুকা উপজেলার কাশার এলাকায় অবস্থিত “এডভান্স কম্পোজিট টেক্সটাইল লিঃ”এ ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ মার্চ বৃহস্পতিবার সকালে কারখানার সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে মালিক, ম্যানেজমেন্ট ব্যক্তিবর্গ, শ্রমিক নেতা ও সাধারণ শ্রমিকদের সমন্বয়ে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়েছে, যোগদান শেষ কারখানাটি পরিদর্শন করেন। সভায় ইঞ্জিনিয়ার মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান।

ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিততিনি মালিক পক্ষকে অনুরোধ করে বলেন, আপনারা শ্রমিকদের সুবিধা-অসুবিধা সহ আসন্ন ঈদ উপলক্ষে বকেয়া বেতন ও বোনাস সঠিক ভাবে প্রদান করবেন। দেশের উন্নয়নের স্বার্থে মালিক-শ্রমিক একত্রে কাজ করার আহ্বান জানান। অহেতুক অসন্তোষে জড়িয়ে শিল্প কারখানার ক্ষতি সাধন হতে বিরত থাকার জন্য শ্রমিকদের অনুরোধ করেন এবং ঈদ উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি সার্বক্ষনিক মনিটরিং করাসহ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে আশ্বস্ত করেন পুলিশ সুপার। এ সময় সাধারণ শ্রমিক, নেতৃবৃন্দ সহ বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিগণ ওপেন হাউজ ফোরামে উন্মুক্ত আলোচনা রাখেন।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর