শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:২১ অপরাহ্ন

ভালুকায় আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য আটক 

Reporter Name / ৩৮ Time View
Update : শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:২১ অপরাহ্ন

 নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্র সহ দুই ডাকাতকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। তারা হলেন ময়মনসিংহ চরপাড়া এলাকার জামাল উদ্দীনের ছেলে নয়ন (৪০) ও বড়বিলা বাবুখালি এলাকার আক্কাস আলীর ছেলে লিটন (৪২)।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ৯ এপ্রিল শনিবার রাতে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেনের নির্দেশনায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ী এলাকার মায়ের মসজিদ থেকে ধাওয়া করে থানা এলাকা এসে তাদেরকে আটক করেছে পুলিশ।
এ সময় পুলিশ তাদের কাছ থেকে মিনারা এন্টারপ্রাইজের একটি বাস ও দেশীয় অস্ত্র জব্দ করেছে।
ময়মনসিংহ গফরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা খাতুন জানান, শনিবার রাতে ময়মনসিংহ গামী আকাশ পরিবহনের একটি বাসে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ভালুকা মডেল থানা পুলিশের সহযোগিতায় দুইজনকে আটক করা হয়েছে। তাদের নামে ইতোপূর্বে আরো ৬টি মামলা রয়েছে।
ডাকাত দলের সদস্যরা বাসের চালক ও হেল্পার। এই চক্রটি রাতের বেলায় বাসের যাত্রী উঠিয়ে পরে যাত্রীদের জিম্মি করে সর্বস্ব লুট করে নিতো। ডাকাত সদস্যরা জানায় দীর্ঘদিন ধরে ময়মনসিংহ জেলার বিভিন্ন সড়কে এ কায়দায় তারা ডাকাতি করে আসছিল । আটককৃত দুই ডাকাতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর