শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:২১ অপরাহ্ন

ভালুকায় কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

Reporter Name / ৩২ Time View
Update : শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:২১ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় এক স্কুল পড়ুয়া মেধাবী কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

বুধবার (৩মে) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া এলাকার নোমান কম্পোজিট টেক্সটাইল মিলের ফ্যামিলি কোয়াটারের রুম থেকে স্থানীয় হোসেন আলী সরকার একাডেমীর দশম শ্রেণীর ছাত্র মাশরাফী বিন মূর্তজা (১৬)’র লাশ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। নিহত ছাত্র মাশরাফী রংপুর কুড়িগ্রামের বুরুঙ্গিমারী থানার ফজলুর রহমানের ছেলে। তার বাবা নোমান কম্পোজিট টেক্সটাইল মিলে মেকানিক্যাল সেকশনে চাকুরি করার সুবাদে তার সাথেই ফ্যামিলি কোয়াটারে থাকতো। পরিবার সূত্রে জানা যায়, মাশরাফী বেশ কিছুদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন অবস্থায় চিকিৎসা নিচ্ছিল। ঘটনার দিন সকাল সাড়ে ৭টার দিকে ফাকা রুমের সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে।

হোসেন আলী সরকার একাডেমীর প্রধান শিক্ষক মোঃ আলাউল কবির সরকার জানান, মাশরাফী আমাদের স্কুলের ১০ম শ্রেণীর অত্যন্ত ভালো ও মেধাবী ছাত্র ছিল। কিছুদিন যাবৎ তার মানসিক সমস্যার কারণে ঢাকায় চিকিৎসা করাচ্ছিল তার পরিবার।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ কামাল হোসেন জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর