মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ভালুকায় বিদ্যুৎপৃষ্টে একজনের মৃত্যু

Reporter Name / ২৮ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
ভালুকায় বিদ্যুৎপৃষ্টে একজনের মৃত্যু ভালুকা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ভালুকা উপজেলার পানিভান্ডা গ্রামে শনিবার (২০মে) সকালে ফিসারীর পাশে পড়ে থাকা বিদ্যুৎ’র তার সরাতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে শামীম মিয়া (৩৮) নামে এক জেলের মৃত্যু হয়েছে। নিহত শামীম মিয়া ওই গ্রামের মৃত হাফেজ আলীর ছেলে।

এলাকাবাসি ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, এদিন সকালে পানিভান্ডা গ্রামের আলমের ফিসারীতে স্থানীয় কয়েকজন জেলেসহ শামীম মাছ ধরতে যায়। পরে ফিসারীর পাশে বিদ্যুৎ’র তার পড়ে থাকতে দেখে শামীম ওই তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার লোক জানান, ফিসারীর পাশে বিদ্যুতায়িত তার নিরাপদ স্থানে না সরিয়ে আলম মিয়া তার জেলেদের মাছ ধরতে নামায়। এটি ফিসারী মালিকের খাম খেয়ালীপনা। তাছাড়া দুই লাখ টাকার রফাদফায় এ ঘটনা মিমাংসা করা হয়েছে বলে এলাকায় গুঞ্জন উঠেছে। ফিসারীর মালিক আলম মিয়া জানান, রফাদফার কথাটি সত্য নয়। এ ঘটনাটি নিছক দূর্ঘটনা। এখানে কারো হাত নেই। ওসি কামাল হোসেন জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

মোঃ আল-আমিন

প্রতিনিধি ভালুকা (ময়মনসিংহ)।

তাং ২০-০৫-২০২৩ ইং

মোবাঃ ০১৭৯৮-৫৫০০৪৫


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর