মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ভালুকায় কাভার্ডভ্যান চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

Reporter Name / ২৪ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
ভালুকায় কাভার্ডভ্যান চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় কাভার্ডভ্যান চাপায় আল আমিন (১৭) নামে চলতি এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আরও দুইজন আহত হয়। আহতদের ভালুকায় ও ময়মনসিংহ সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি সোমবার (২৯মে) বেলা সাড়ে ১১টার দিকে ঘটে। জানা যায়, ঘটনার দিন বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ছিটালপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এসএসসি পরীক্ষার্থী আল আমিন আরও দুইজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে পার্শবর্তী সখীপুর উপজেলার দিকে রওনা করে। পরে তারা উপজেলার মল্লিকবাড়ী টু সখীপুর আড়াইপাড়া আঞ্চলিক সড়কের ডাকাতিয়া বিন্নরীপাড়া এলাকায় পৌছলে সেখানে ভালুকা সদরগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে দূর্ঘটনা ঘটে।

এতে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে আল আমিন ঘটনাস্থলেই মারা যায়। এ সময় মোটরসাইকেলের পেছনের সিটে বসা আঙ্গারগাড়া গ্রামের ইসমাইলের ছেলে এসএসসি পরীক্ষার্থী সাগর (১৬) ও অজ্ঞাত প্রবাসী যুবক গুরুতর আহত হয়। স্থানীয় যুবক শামীম পাটোয়ারী জানান, ঘটনাস্থল থেকে আহত দু’জনকে উদ্ধার করে ভালুকা ও ময়মনসিংহ সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যানটি চৌরাস্তা এলাকায় আটক করেছে জনতা। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর