মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ভালুকায় ৮ বছরের শিশুর রহস্য জনক মৃত্যু

Reporter Name / ৩১ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
ভালুকায় ৮ বছরের শিশুর রহস্য জনক মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) : ময়মনসিংহের ভালুকায় আলহাজ্ব নামে ৮ বছরের এক শিশুর রহস্য জনক মৃত্যু হয়েছে। নিহত আলহাজ্ব ওই এলাকার হারুন অর রশিদের ছেলে। সে পশ্চিম কাচিনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

বৃহস্পতিবার (১৫ই জুন) রাতে উপজেলার কাচিনা ইউনিয়নের কাচারি ঘাট মধু মার্কেট এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহতের পরিবার জানায়, শিশু বাচ্চা আলহাজ্ব মিয়াকে তার মা মারধর করলে সে তার মায়ের সাথে অভিমান করে বাড়ী থেকে নিখোঁজ হয়। তাদের ধারণা মায়ের সাথে অভিমান করে বাড়ীর পাশে একটি গজারি গাছের উপরে লুকিয়ে থাকে সে। দুর্ঘটনাবশত গাছ থেকে পরে আলহাজ্ব নিহত হয়েছে বলে ধারণা করছে এলাকাবাসী।

খোজাখুজির এক পর্যায়ে স্থানীয়রা বাড়ীর দক্ষিণ পাশের একটি গজারি গাছের নিচে ওই গাছের ভাঙা ডালসহ তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি দুর্ঘটনা তবে ময়নাতদন্তের পর বলা যাবে এটি দুর্ঘটনা নাকি হত্যা।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর