মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেফতার ১ ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু বদরগঞ্জে প্রাইভেট শিক্ষককে মারধর, ব্ল্যাকমেইল অতঃপর চাঁদা দাবি নরসিংদীতে হযরত মোঃ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী রাকিবুল গ্রেফতার কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা দীর্ঘ ১৭ বছর পরে শারিকখালীতে জামায়াতে ইসলামীর ওপেন সহযোগী সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর মাধবদী পুরান চর বাজারে কনফেকশনারি দোকান লুট নরসিংদীর শিবপুরে এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার; স্বামী পলাতক

ভালুকায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

Reporter Name / ২৭ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
ভালুকায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় অজ্ঞাত গাড়ী চাপায় অটোতে থাকা শিশু জয়ীতা (৮) নিহত হয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার বেলা সাড়ে ১১টার সময় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ঢালীবাড়ী মোড় এলাকায়।

নিহত জয়ীতা নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পালড়া গ্রামের মৃত সুজিত দেবনাথের মেয়ে। তার মা গাজীপুর শ্রীপুরের জৈনা বাজার তেলীহাটি এলাকার একটি বাসা ভাড়ায় থেকে চাকুরি করতো। ঘটনার দিন শুক্রবার (২৮জুলাই) উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের উল্লেখিত স্থানে দাড়িয়ে থাকা একটি অটোতে অজ্ঞাত একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই শিশু জয়ীতা মারা যান।

এ সময় অটোতে থাকা জয়ীতার মা শাপলা (৩০), খোকন চন্দ্র দেবনাথ (৪০) ও সুমন (৩৫) গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ভালুকা ও পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর ও আহতের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার একটি মামলা হয়েছে।


এই ক্যাটাগরি আরও পড়ুন

তারিখ অনুসারে পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর